‘নিরপেক্ষ তথ্য প্রচারে সাম্প্রতিক দেশকালের ভূমিকা প্রশংসার দাবিদার’

একাদশতম বর্ষে পদার্পণ উপলক্ষে সাপ্তাহিক ‘সাম্প্রতিক দেশকাল’ পরিবারের সবাইকে অভিনন্দন জানিয়েছেন পত্রিকাটির উপদেষ্টা, রেডিয়েন্ট গ্রুপ ও রেডিয়েন্ট পাবলিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান এবং ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। 

তিনি তার পাঠানো বার্তায় বলেন, অবাধ ও নিরপেক্ষ তথ্য প্রচার এবং সমাজ-রাষ্ট্র গঠনে সাপ্তাহিক ‘সাম্প্রতিক দেশকাল’-এর ভূমিকা সত্যিই প্রশংসার দাবিদার।

গণতন্ত্রের যথার্থ বিকাশ, লালন ও পরিচর্যায় গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্তব্য করে তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদপ্রবাহ ও ঘটনা বিশ্লেষণে পত্রিকাটির (সাম্প্রতিক দেশকাল) ভূমিকায় গণমানুষের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে বলে আমি বিশ্বাস করি।

মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল আরও বলেন, দেশের প্রতিটি ঐতিহাসিক ঘটনায় গণমাধ্যমের ভূমিকা ছিল অপরিসীম। এই ধারাবাহিকতায় সাম্প্রতিক দেশকাল ও এর সহযোগী প্রকাশনাগুলো ইতিবাচক চিন্তা ও দেশগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন ভবিষ্যতেও অব্যাহতভাবে রাখতে সক্ষম হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

তিনি বলেন, দেশগঠনে নীতিনির্ধারক ও নতুন প্রজন্মকে সঠিক  দিকনির্দেশনা দিতে সাম্প্রতিক দেশকাল নিরলসভাবে কাজ করে যাবে বলে আমার বিশ্বাস।

পরিশেষে, তিনি পত্রিকাটির অগ্রযাত্রায় উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //