প্রিমিয়াম হোল্ডিংসের পিঠা উৎসব ও একক আবাসন মেলা অনুষ্ঠিত

প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেড এর আয়োজনে ৪ দিনব্যাপী পিঠা উৎসব ও একক আবাসন মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলা উপলক্ষ্যে প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেড এর গুলশানের নিজস্ব কার্যালয়ে নানা আয়োজন করা হয়।

রাজধানীর প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেডের পিঠা উৎসব  ও একক আবাসন মেলা ২৫ জানুয়ারী হইতে ২৮ জানুয়ারী পর্যন্ত প্রিমিয়াম হোল্ডিংসের গুলশান ১ এর নিজস্ব কার্যালয়ে ৪ দিন ব্যাপাী এই পিঠা উৎসব ও একক আবাসন মেলার কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কোম্পানির চেয়ারম্যান মোস্তাফিজুল হুদা।

জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন প্রিমিয়াম হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক রওশন আল মাহমুদ। কোম্পানির পরিচালক নাজনিন আক্তারের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেডের  উপদেষ্টা নুরুল ইসলাম, হেড অব বিজনেস রেজাউল করিম প্রমুখ।

গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গ্রাহক, ক্রেতা ও শুভানুধ্যায়ীদের এক মিলনমেলায় পরিনত হয়। এ আবাসন মেলায় প্রায় শতাধিক প্লট বিক্রি হয়েছে বলে জানা গেছে।  শনিবার মেলায় আগত ক্রেতা ও শুভানুধ্যায়ীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে লটারী বিজয়ী ২২জনকে  পুরস্কার দেয়া হয়।

প্রিমিয়াম হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক রওশন আল মাহমুদ বলেন, প্রতিটি মানুষের স্বপ্নে মিশে আছে একটি নিজস্ব বাসস্থানের চিন্তা। এই কাঙ্খিত লক্ষ্যে সরকারের সহায়ক শক্তি হিসেবে  বেসরকারি উদ্যোক্তাগন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা চেষ্টা করছি স্বল্প মূল্যে মানুষের স্বপ্নপূরনে সহায়তা করে। সততা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। প্রাণের এই মিলন মেলা আগামীতও অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন তরুন এ উদ্যোক্তা।

প্রসঙ্গত, প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেড ২০২১ সালের সেপ্টেম্বর এ যাত্রা শুরু করে। প্রায় তিন বছরের মধ্যেই ক্রেতাদের আস্থা অর্জনে সমর্থ হয়। বর্তমানে আবাসন এ কোম্পানিটির  তিনটি প্রকল্প চালু আছে। এশিয়ার দ্বিতীয় বৃহত্তম পরিকল্পিত নগরী রাজউক পূর্বাচল এর সন্নিকটে “প্রিমিয়াম টাউন” এ ১০০% প্রাকৃতিকভাবে বাড়ি করার উপযোগী জমি বিক্রি করছে প্রিমিয়াম হোল্ডিংস লিমিটেড। প্রতিষ্ঠানটির প্রকল্পগুলো হলো, পূর্বাচল প্রিমিয়াম টাউন, পূর্বাচল প্রিমিয়াম গার্ডেন ও মাওয়া রোডে প্রিমিয়াম ভ্যালী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //