দীর্ঘস্থায়ী ব্যাটারির ফটোগ্রাফি স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এ০৫!

দূর্দান্ত ফটোগ্রাফি সক্ষমতা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির সমন্বিত গ্যালাক্সি ‘অসাম’ এ সিরিজের নতুন ডিভাইস এনেছে স্যামসাং বাংলাদেশ। গ্যালাক্সি ‘অসাম’ এ সিরিজের সর্বশেষ সংযোজন – গ্যালাক্সি এ০৫ ফোনটি নিঃসন্দেহে ব্যবহারকারীদের স্মার্টফোনে কনটেন্ট দেখার ও ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা দেবে।

সবধরণের ব্যবহারকারীর উপযোগী গ্যালাক্সি এ০৫ স্মার্টফোনটি কার্যকরী ও নির্ভরযোগ্য ভূমিকা রাখতে পারে। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারির এই ডিভাইসটির রয়েছে ২৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যার ফলে মাত্র ৩০ মিনিটেই ব্যবহারকারীরা ৪৮ শতাংশ চার্জিংয়ের নিশ্চয়তা উপভোগ করতে পারবেন। নতুন এই ‘অসাম’ ডিভাইসটির বিশেষত্বের তালিকায় আরো রয়েছে উন্নত সক্ষমতা সম্পন্ন প্রসেসর, সেই সাথে চার বছরের সিকিউরিটি আপডেট ও দুই জেনারেশনের অপারেটিং সিস্টেম আপগ্রেডের দারুণ সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি এ০৫-এ রয়েছে ওয়ান ইউআই কোর ৫.১ এবং মিডিয়াটেক জি৮৫ প্রসেসর, সুতরাং ডিভাইসটির পারফর্মেন্স নিয়ে চিন্তার কোনো কারণ নেই। দ্রুতগতির প্রসেসরটি একই সাথে কয়েকটি অ্যাপে কাজ করার ক্ষেত্রেও নিরবচ্ছিন্ন ব্যবহারের নিশ্চয়তা দেবে। এছাড়াও ডিভাইসটিতে রয়েছে র‍্যাম প্লাস ফিচার, যা ব্যবহারকারীদের মাল্টিটাস্কিংকে আরো সমৃদ্ধ করবে।

স্মার্টফোনটির ৬.৭ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে’তে যেকোনো বিনোদনমূলক কনটেন্ট দেখা কিংবা সামাজিক মাধ্যম ব্যবহার হবে বেশ স্বাচ্ছন্দ্যময়। স্যামসাং গ্যালাক্সি এ০৫-এর ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপথ-সেন্সিং লেন্সের সাহায্যে স্পষ্ট ও ঝকঝকে ছবি তোলা যাবে। এর ডুয়াল ক্যামেরায় সহজেই প্রিয় মুহুর্তের ছবিগুলো স্মরণীয় করে রাখা যাবে। সেটটির ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় তোলা সুস্পষ্ট ছবিগুলোও যে কারো নজর কাড়বে।

স্যামসাং গ্যালাক্সি এ০৫ ডিভাইসটি এখন অসাম সিলভার, অসাম ব্ল্যাক এবং অসাম লাইট গ্রিন – এই তিনটি রঙে বাজারে পাওয়া যাচ্ছে। ডিভাইসটির ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১৭,৫৯৯ টাকা এবং ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ২২,৪৯৯ টাকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //