পাবজিতে এবার নিজেকে পতঙ্গে রূপান্তর করা যাবে

‘ট্র্যাভার্স-ইনসেক্টয়েড’ নামে নতুন একটি মোড আসছে জনপ্রিয় মোবাইল পাবজি গেম-এর মোবাইল ভার্সনে। গেমের ডেভেলররা জানিয়েছে, আগামী ৫ জুলাই পর্যন্ত এই মোড উপভোগ করতে পারবেন গেমাররা। 

জানা গেছে, ফিচারটি রোমাঞ্চে ভরপুর এবং সম্পূর্ণ নতুন ধারার রয়েল ব্যাটেল এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবে গেমাররা। ফিচারটিতে রয়েছে আনলিমিটেড মিসাইল। ফলে গেমারদের আক্রমণ হবে আরো ফাস্ট এবং এক্সপ্লোসিভ। এই মোডে ইনসেক্টয়েড প্লেয়াররা স্বাভাবিক প্লেয়ারদের থেকে সুরক্ষিত থাকবে। 

নতুন মোডে খেলার নিয়মের ব্যাপারে ডেভেলপাররা বলছেন, ইরাঙ্গেল মোডে প্লেয়াররা নতুন প্রযুক্তির মাধ্যমে নিজেদের পতঙ্গে রুপান্তর করে একটি ল্যাবে প্রবেশ করতে পারবে। মোট পাঁচটি ল্যাবের প্রত্যেকটিতে থাকবে রহস্যে ঘেরা কোয়ান্টাম ট্রান্সফরমেশন ডিভাইস। খেলার নিয়ম অনুযায়ী, যেসব প্লেয়াররা এই ডিভাইসের সংস্পর্শে আসবে তারা অতিক্ষুদ্র একটি আকারে রূপান্তরিত হয়ে যাবে। এই আকার ধারণ করলে প্লেয়াররা কোনো ইক্যুইপমেন্ট বহন করতে পারবে না কিন্তু আনলিমিটেড হোম মিসাইল ব্যবহার করতে পারবে। 

ফিচারটিতে প্লেয়াররা ল্যাবের ভিতর উড়ে বেড়াতে পারবে। নিয়ম বলছে, ল্যাব থেকে একটি নির্দিষ্ট সীমানার বাইরে চলে গেলে প্লেয়াররা পুনরায় স্বাভাবিক আকারে চলে আসবে। ইনসেক্টয়েড প্লেয়াররা সাধারণ অস্ত্রের আক্রমণ থেকে সুরক্ষিত, তবে প্যান অ্যাটাকের মাধ্যমে তাদের কব্জা করা যাবে। 

ইনসেক্টয়েড আকারে ম্যাপে ঘুরে বেড়াতে, প্লেয়াররা লাইট পয়েন্ট সংগ্রহ করতে পারবে যার ফলে তারা ওয়ার্মহোল ব্যবহার করতে পারবে। প্রতিটি লাইট থেকে ৫ লাইট পয়েন্ট পাওয়া যায় এবং কোনো প্লেয়ার ৪০ লাইট পয়েন্ট সংগ্রহ করলেই ওয়ার্মহোল ডিভাইস ব্যবহার করতে পারবে, যার মাধ্যমে এক ল্যাব থেকে অন্য ল্যাবে টেলিপোর্ট করা যাবে। শুধুমাত্র ইনসেক্টয়েড আকারেই লাইট পয়েন্ট পাওয়া যাবে। স্বাভাবিক প্লেয়াররা এনার্জি স্টোর ব্যবহার করে কমব্যাট সাপ্লাই হিসেবে লাইট পয়েন্ট অদল-বদল করতে পারবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //