দেশে সর্বোচ্চ সিসির মোটরসাইকেল তৈরি করলো রানার

বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড  মঙ্গলবার (২৫ আগস্ট) সবচাইতে বড় সিসির মডেল নিয়ে এলো বাজারে।  সম্প্রতি 'বোল্ট ১৬৫ আর' ১৬৫ সিসির মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি। 

১৬৫ সিসি রেসিং ইঞ্জিন ক্ষমতা সম্পন্ন 'বোল্ট ১৬৫ আর" মোটরসাইকেল এ রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, ডি আর এল যুক্ত সম্পূর্ণ এল ই ডি হেডলাইট ও টেইল লাইট, ইউ এস ডি সাসপেনশন, সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার, ১৩০ সেকশন এর রেয়ার টায়ার সহ আরো অত্যাধুনিক সব ফিচার যা বাংলাদেশের মোটরসাইকেল প্রেমীদের প্রিমিয়াম মানের মোটরসাইকেল কিনতে আরো আগ্রহী করবে।  

আধুনিক ও রূচিশীল ডিজাইনের এই বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৬৯ হাজার টাকা। নগদ অর্থে কিংবা ক্রেডিট কার্ড ক্রয়ে মিলবে ১৪ হাজার টাকার ছাড়। 

এছাড়াও থাকছে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সর্বনিম্ন ১% হারে সহজলভ্য কিস্তির সুবিধা। রানার অটোমোবাইলস লিমিটেডের  ব্যবস্থাপনা পরিচালক জনাব রিয়াজুল হক চৌধুরী আরো জানান, এক্সপোর্ট কোয়ালিটির প্রতিটি রানার মোটরসাইকেলের সাথে আরো থাকছে ৬ বছরের ওয়ারেন্টি, ৯টি ফ্রী সার্ভিস, ১ লক্ষ টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স এবং সারা দেশে ২০০ টিরও বেশি পয়েন্টে সার্ভিসিং-এর সুবিধা।

উল্লেখ্য, জন্ম থেকেই বাংলাদেশি খ্যাত রানার অটোমোবাইলস লিমিটেড ইতিমধ্যে বেশ সুনামের সাথে প্রথম বাংলাদেশি মোটরসাইকেল উৎপাদনকারি প্রতিষ্ঠান হিসেবে নেপালের বাজার মোটরসাইকেল রপ্তানি করছে। খুবই স্বল্প সময়ে নেপালের বাজারে একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিত হয়েছে রানার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //