ভালোবাসায় মেতে উঠুন ‘ভাইবার কিউপিডে’

আসছে ভালোবাসা দিবস। এই বিশেষ দিনটিকে সামনে রেখে ভাইবার চালু করতে যাচ্ছে চ্যাটবট 'ভাইবার কিউপিড'। ব্যবহারকারীদের রিলেশনশিপ স্ট্যাটাস যাই হোক না কেনো এটি তাদের ভালোবাসার বিশেষ অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি ভালোবাসার আবহ তৈরি করবে।

চ্যাটবটের মাধ্যমে আনন্দ খুঁজে পাবেন সবাই। ব্যবহারকারীদের আনন্দদায়ক অভিজ্ঞতার মুখোমুখি করতে মূলর উদ্ভাবনী এ চ্যাটবটের আইডিয়া নিয়ে এসেছে ভাইবার।

আপনার রিলেশনশিপের স্ট্যাটাস কি?- এই সহজ প্রশ্নের উত্তর পাওয়া মাত্রই ভাইবারের মজার নানা কার্যক্রমে সংযুক্ত হতে পারবেন ব্যবহারকারীরা।

যদি কোনো ব্যবহারকারী সিঙ্গেল উত্তরটি নির্বাচন করেন, তখন সেই ব্যক্তিকে তার সেলিব্রিটির সাথে মিল খুঁজে পাওয়ার জন্য একটি ছোট প্রেমের কুইজ দেয়া হবে। কুইজটি একটি ইমোজির মাধ্যমে ব্যবহারকারীর স্বপ্নের মানুষকে স্ক্রিনে উপস্থাপন করবে এবং এ ইমোজির সাথে এমন একটি লাইন থাকবে যা তাৎক্ষণিক হাসির খোরাক যোগাবে।

যদি ব্যবহারকারী ভালোবাসার ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ হয়ে থাকেন তবে, ভাইবার একটি কাস্টমাইজড ভ্যালেন্টাইন’স ডে কার্ড তৈরি করে পাঠাবে। ভ্যালেন্টাইন’স ডে’র আবহে অনুরক্ত হতে ব্যবহারকারীরা ভাইবার থেকে একটি প্রেমের কার্ড পাবেন।

ভাইবার কিউপিড ছাড়াও, ভ্যালেন্টাইন’স ডে নিয়ে ভাইবার যুক্ত করবে বেশ কিছু নতুন ফিচার, যা ব্যক্তিদের সুন্দর বার্তা তৈরিতে সাহায্য করবে। যখন কোনো ব্যক্তি চ্যাটিংয়ের সময়ে তার পছন্দের মানুষের প্রতি গভীর অনুরাগ প্রকাশ করতে চান তখন এই অ্যাপটি 'হার্ট শেপড’ তাৎক্ষণিক মেসেজিং ভিডিও ও 'ফ্লোটিং হার্ট' তাদের সামনে নিয়ে আসবে।

এ ভ্যালেন্টাইনে ব্যবহারকারীরা যেন সুরক্ষিত প্ল্যাটফর্মে প্রিয়জনদের সাথে নিজেদের অনুভূতিগুলো শেয়ার করতে পারে, এজন্য ভাইবার এই চ্যাটবটটি চালু করবে আগামী ১০ ফেব্রুয়ারি, ২০২০।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //