আচমকা কার ওপর রেগে গেলেন মিমি

মিমি চক্রবর্তী বরাবরই ভোকাল। নিজের যা মত, যেটা বলা উচিত, তিনি সেটা খুব স্পষ্ট করে বলে দেন সবসময়ই; কিন্তু এবার তৃণমূল কংগ্রেসের লোকসভার প্রার্থী তালিকায় তার নাম না থাকায় শুরু হয়েছে ট্রোলের বন্যা। এবার সেই বিষয়ে কী বললেন মিমি?

মিমি চক্রবর্তী যাদবপুর কেন্দ্র থেকে গতবার লোকসভায় তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করেছিলেন এবং নির্বাচনে জিতেওছিলেন। কিন্তু এবার আর লোকসভা নির্বাচনে তিনি লড়াই করছেন না। ইতোমধ্যেই তিনি পদত্যাগপত্র পাঠিয়েছেন। তিনি এখন তার সম্পূর্ণ ফোকাস তার কাজ, অভিনয়ে রাখতে চান। অন্যদিকে ১০ মার্চ জনগর্জন সভায় এবারের লোকসভার জন্য তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে প্রত্যাশা মতোই নাম নেই মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানের। তারপর থেকেই চরম কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই দুই টলিউড অভিনেত্রীকে। এবার সেই বিষয়ে মুখ খুললেন মিমি।

মিমি চক্রবর্তী এদিন এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে দুটো স্ক্রিনশট পোস্ট করেন। একটিতে দেখা যাচ্ছে যে, তিনি পদত্যাগ করেছেন। আরেকটিতে দেখা যাচ্ছে বিজেপির এক সমর্থক তাকে ট্রোল করেছেন টিকিট না পাওয়া নিয়ে।

সেই ছবি দুটো পোস্ট করে এদিন মিমি লেখেন- অর্পিতা তোমার এই টুইটের তখনই কোনো অর্থ থাকে যখন তুমি তোমার হোমওয়ার্ক ঠিক করে করো। আমি কাল থেকেই দেখছি, মূলত মহিলারাই মহিলাদের নিচু করতে চাইছে। এরপরও আমরা নারীবাদ নিয়ে কথা বলব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //