স্ত্রীকে প্রকাশ্যে আনলেন অনুপম, যা বললেন প্রাক্তন

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। চারহাত এক হলো টালিউড ইন্ডাস্ট্রির অন্যতম সংগীতশিল্পী অনুপম রায় ও প্রশ্মিতা পালের। কয়েকদিন আগেই খবর উঠে আসে, বিয়ে করতে যাচ্ছেন তারা। এরপর থেকেই তাদের এক হওয়ার অপেক্ষায় ছিল টালিপাড়া। 

গত ১ মার্চ সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন অনুপম-প্রশ্মিতা। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব-আত্মীয়-পরিজনদের উপস্থিতিতেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন এ যুগল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গোলাপি রঙের বেনারসি শাড়ি আর সঙ্গে মানানসই সোনার গয়নায় দারুণ সেজেছিলেন প্রশ্মিতা। আর গায়ক সেজেছিলেন গোলাপি রঙের পাঞ্জাবিতে। নবদম্পতির ছবি সোশ্যালে ছড়িয়ে পড়তেই তাদের শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

এদিকে কয়েকদিন আগেই অনুপম জানিয়েছিলেন, বিয়ের পিঁড়িতে বসতে যাওয়ার কথা। প্রশ্মিতা সংগীত ইন্ডাস্ট্রির মানুষ। জীবনের বিভিন্ন উঠা-নামার পর তাদের একসঙ্গে পথচলা শুরু শুভ হবে বলে মনে করছেন তারা। এ জন্য বিয়ের ছবি সোশ্যালে পোস্ট করে তারা লিখেছেন, ‘নতুন শুরু।’

এর ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় অনুপমের। ২০২৩ সালের ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তারপর থেকে সোশাল মিডিয়ায় তাদেরকে জড়িয়ে নানান চর্চা শুরু হয়। সে সময় অনেকেই অনুপমকে সমবেদনা জানালেও তার তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাকে ঘিরেও শুরু হয় সোশ্যাল মিডিয়া ট্রলিং।

যদিও বিয়ের আগে অনুপমের নবপরিণীতা প্রস্মিতা কলকাতাভিত্তিক আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ট্রল নিতে তারা প্রস্তুত। দুই জন সুখি হলে নেতিবাচক কিছু প্রভাব ফেলতে পারে না।

এদিকে অনুপমের বিয়ের খবর শুনে তাকে শুভকামনা জানিয়েছেন পিয়া চক্রবর্তী। নবদম্পতির আগামী জীবন সুখের হবে, এমন আশার কথা জানিয়েছেন অনুপমের প্রাক্তন স্ত্রী।

উল্লেখ্য, অনুপম-প্রস্মিতা একে অপরের বহু বছরের পরিচিত। যদিও এত দিন পেশাগত আলাপ ছিল, তার মধ্যে দিয়েই বন্ধুত্ব। সেখান থেকে প্রেম। এবার আনুষ্ঠানিকতা সেরে স্বামী-স্ত্রী হলেন তারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //