আমি আর সৃজিত স্বামী-স্ত্রীর মতো: যিশু

টলিউডের জনপ্রিয় দুই তারকা যিশু সেনগুপ্ত ও সৃজিত মুখার্জি দুজন ভালো বন্ধু ছিলেন। একসঙ্গে উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমা। দুই বছর আগে তাদের বন্ধুত্বের চির ধরলেও বর্তমানে তাদের সেই দূরত্ব মিটেছে। চলতি বছরে ফের এই নির্মাতার সিনেমায় দেখা যাবে যিশুকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সৃজিতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খোলেন যিশু। তিনি জানান যে, তাদের মতের অমিল হয়েছিল। তবে বর্তমানে সেই ঝামেলা মিটে গেছে অনেকটাই।

যিশু বলেন, আমি আর সৃজিত অনেকটা স্বামী-স্ত্রীর মতো। আমরা ঝামেলা করি, তারপর চুমু খেয়ে আবার সেই ঝামেলা মিটিয়ে নেই। কয়েকটি বিষয়ে মতের অমিল হয়েছিল। আমরা দুজনেই একে অপরকে নিয়ে অনেক কথা বলি।

অভিনেতা আরও বলেন, সে সময় দুজনেই অনেক দুঃখ পেয়েছিলাম। যেহেতু আমরা খুবই কাছের বন্ধু, তাই দুজনেই একটু বেশিই কষ্ট পাই। কিন্তু আমাদের বন্ধুত্বটা বেঁচে ছিল আর আমরা সব ঝামেলা মিটিয়ে নিয়েছি।

জানা গেছে, ‘লহ গৌরাঙ্গের নামে রে’ নামে একটি সিনেমার পরিকল্পনা করেন সৃজিত। সেই সিনেমায় চৈতন্যদেবের চরিত্রে যিশুকে কাস্ট করার কথা ভাবেন প্রযোজক রানা সরকার। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি যিশু এবং সে সময় সৃজিত জানিয়েছিলেন যে যিশু কখনই তার প্রথম পছন্দ ছিলেন না। আর তখনই সামনে আসে তাদের মনোমালিন্যের কথা।

উল্লেখ্য, সবশেষ ২০১৮ সালে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন সৃজিত-যিশু। বর্তমানে হিন্দি, তামিল, তেলেগুর কাজ নিয়েই বরং বেশি ব্যস্ত থাকেন এই অভিনেতা। আগামীতে এই অভিনেতাকে দেখা যাবে ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজে। এতে বলিউড অভিনেত্রী কাজলের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন যিশু।

আসন্ন পূজায় মুক্তি পাবে সৃজিত নির্মিত সিনেমা ‘দশম অবতার’। এতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসানের সঙ্গে দেখা যাবে যিশুকেও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //