নতুন অধ্যায় শুরুর আগে শ্রীলেখার খোলা চিঠি

সামাজিকমাধ্যমে প্রায়শই চর্চায় থাকেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যেকোনো সাম্প্রতিক চর্চিত ইস্যু কিংবা সাংস্কৃতিক অঙ্গনের কোনো বিষয় সবেতেই নিজের অভিমত ব্যক্ত করতে দেখা যায় তাকে। এছাড়া নিজের ব্যক্তিগত জীবনের ঘটনাও শেয়ার করেন এ অভিনেত্রী।

গতকাল শুক্রবার (২২ এপ্রিল) নতুন পথে পা বাড়িয়েছেন এ অভিনেত্রী। এর আগে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন তিনি।

জীবনের উদ্দেশে খোলা চিঠিতে অভিনেত্রী লেখেন, ‘আমার দিকে ছুড়ে দেওয়া তোমার চ্যালেঞ্জগুলো বুঝে উঠতে বেশ সময় লেগেছে। পড়ে গিয়েছে, চোট লেগেছে, ভেবেছি তুমি আমার উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছো। কখনও কখনও মনে হয়েছে  জীবনটা শেষ করেদি। আসলে তখন মনে হয়েছিল আমার পক্ষে কিছুই কাজ করছে না। কিন্তু তারপর তুমি হাসলে আর আমার মধ্যে একটা ইতিবাচক মনোভাব ঢুকিয়ে দিলে, ধীরে ধীরে আমি নিজেকে খুঁজে পেলাম এবং জীবনের রিস্ক আর চ্যালেঞ্জগুলোকে আলিঙ্গন করেছি।’

বেশ কয়েক বছর আগেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন শ্রীলেখা। এই প্রযোজনা সংস্থার আওতায় ‘এবং ছাদ’-এর মতো স্বল্প দৈর্ঘ্যের ছবিও তৈরি করেছেন শ্রীলেখা। পরিচালক হিসাবে শুরু করেছেন নতুন ইনিংস তিনি। দেশে-বিদেশের একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে সমাদৃত হয়েছে এই শর্টফিল্ম। কিন্তু শুক্রবার শ্রীলেখার পরিচালনায় তৈরি একটি বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। আর সেই বিজ্ঞাপন ভার্চুয়াল দুনিয়ার বন্ধুদের সামনে তুলে ধরে অনেকটা আবেগপ্রবণ এবং চিন্তিত শ্রীলেখা। 

একটি ট্রাভেল এজেন্সির জন্য বিজ্ঞাপনটি তৈরি করেছেন পরিচালক শ্রীলেখা। নেটিজেনরা প্রশংসা করছেন তার নয়া প্রয়াসের। অনেকেই আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //