অসুস্থ ওপার বাংলার ঋত্বিকা সেন

মুখে অক্সিজেন মাস্ক, চেয়ারে বসে রয়েছেন অভিনেত্রী, চোখেমুখে অসুস্থতার ছাপ! রবিবার সোশ্যাল হ্যান্ডেলে এমনই এক ছবি পোস্ট করেন ‘বরবাদ’ খ্যাত অভিনেত্রী ঋত্বিকা সেন। না কোন সিনেমার দৃশ্য নয়। তিনি সত্যিই অসুস্থ। বাড়িতেই চিকিৎসা চলছে তার।

অভিনেত্রীর নিজের দু’টি ছবি পোস্ট করে লিখেছেন, ‘স্বাস্থ্যের খেয়াল ততক্ষণ রাখা হয় না, যতক্ষণ না পর্যন্ত আমরা অসুস্থ হই।’ অভিনেত্রীর এই ছবি দেখে স্বাভাবিক ভাবেই উদ্বেগে অনুরাগীরা। অনেকেই আশঙ্কা করছেন, তার করোনা হয়েছে কিনা। তবে অভিনেত্রী পরিষ্কার করে জানান, কী হয়েছে তার।

ঋত্বিকা জানান, মূলত নিজের আগামী ছবির জন্য বেলগাছিয়া রাজবাড়িতে শুটিং করছিলেন তিনি। সেখান ধুলোবালি থেকে গলায় ইনফেকশন হয়ে যায় তার। এতদিন কথা বলতে পারছিলেন না। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যথা, অসম্ভব ক্লান্তি ছিলো। কিন্তু এখন চিকিৎসকের পরামর্শে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

নেবুলাইজার নিতে হয় তাকে। হাসপাতালের ডাক্তারের পরামর্শেই রয়েছেন এখন তিনি। শেষে ঋত্বিকা আরও জানান, ‘‘কিছু দিন বিশ্রাম নিচ্ছি, সুস্থ হয়ে ওঠার জন্য।’’

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। মাত্র একটি ছবিতেই মুখ্য চরিত্র করে অপর্ণা সেনের ‘আরশি নগর’-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ পান। এর পর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা। তবু টলিউডে সেভাবে সাফল্য আসেনি। এই মুহূর্তে দক্ষিণী ছবির কাজে ব্যস্ত তিনি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //