গোল্ডেন গ্লোবস জিতলো ‘নাটু নাটু’

‘বেস্ট অরিজিনাল সং’ ক্যাটাগরিতে সেরা গান হিসেবে নির্বাচিত হয়েছে তেলেগু ভাষার নির্মিত এস এস রাজামৌলির ছবি আরআরআর-এর ‌‘নাটু নাটু’ গানটি। গানটির কম্পোজার এমএম কীরাবাণী এবং গায়করা অর্থাৎ কাল ভৈরব এবং রাহুল সিপ্লিগুঞ্জ সেরা মৌলিক গানের এ পুরস্কারটি পান।

গেল বছরের মার্চ মাসে মুক্তি পেয়েছিল ‘আরআরআর’। মুক্তির পরই ব্যাপক সাড়া ফেলেছিল ছবিটি। ৮০ তম গোল্ডেন গ্লোবস পুরস্কারের জন্য সেরা অ-ইংরেজি ছবি বিভাগেও মনোনীত হয়েছিল আরআরআর।

গানটির কম্পোজার এমএম কীরাবাণী।

সম্প্রতি গোল্ডেন গ্লোবস পুরস্কারে সেরা গানের শিরোপা জিতে নিয়েছে এই ছবির ‘নাটু নাটু’ গানটি। সংগীত বিভাগে টেলর সুইফট এবং লেডি গাগার মতো গায়কদের টেক্কা দিয়ে সেরা পুরস্কারটি হাঁকিয়ে নিয়েছে রাহুল সিপলিগুঞ্জ ও কলা ভৈরবের গাওয়া এই গানটি।

শনিবার (৭ ডিসেম্বর) লস অ্যাঞ্জেলসে বসেছিল গোল্ডেন গ্লোবস পুরস্কারের আসর। সেখানেই ছবির বিশেষ প্রদর্শনীতে অংশ নেন ছবির নির্মাতা রাজামৌলি এবং ছবির অন্যতম অভিনেতা জুনিয়র এনটিআর। অস্কার কমিটির সদস্যরাও এই সিনেমা দেখার পর অনেক প্রশংসা করেছেন।

ভারতীয় সিনেমাপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন ‘আরআরআর’ ছবিটি। মুক্তির পর খুব কম সময়ের মধ্যেই ছবির ব্যবসা ১ হাজার ২০০ কোটি টাকার গণ্ডি পেরিয়েছে বক্স অফিসে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //