যশকে বিয়ের করার কথা স্বীকার নুসরাতের!

তারকা নুসরাত জাহানের নতুন পরিচয়, মা। তার প্রথম সন্তান ঈশান জে দাশগুপ্তের বাবা অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল গতকাল রবিবার (১০ অক্টোবর)। 

রাত ১২ টার পর থেকেই নুসরাত, যশের অনুরাগীরা নজর রাখছিলেন সোশ্যাল মিডিয়ায়। সবার ধারণা ছিল যশের জন্য সারপ্রাইজ পার্টির ভিডিও, ছবি নুসরাত নেট মাধ্যমে প্রকাশ করবেন। কিন্তু ঘরোয়া পার্টির ছবি প্রকাশ্যে না এলেও, অন্যভাবে অনুরাগীদের চমকে দিয়েছেন নুসরাত। 

রবিবার গভীর রাতে একটি কেকের ছবি দিলেন নুসরাত। যেখানে দেখা গেল, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।


কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন। লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে তার বিয়ের কিথা স্বীকার করলেন নুসরাত? 

এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাদের দুইজনকে দেখা যায় দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তাছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরবত মাথায় সিঁদুর পরেছিলেন৷ কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি লোকসভা এমপি-অভিনেত্রী।


এমনকি নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈনের দাবি, হয়তো যশ, নুসরাত দুজনেই বিয়ে করে ফেলেছেন। কিন্তু আইনি জটিলতার কারণে সর্বসমক্ষে তা জানাতে পারছেন না। তবে আস্তে আস্তে সম্পর্কের জড়তা যে কাটিয়ে ভালবাসার কথা স্বীকার করে নিচ্ছেন, তাতেই খুশি অনুরাগীরা। 

রবিবার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী ও নুসরতের সঙ্গে করা পার্টির ছবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //