মনির স্বর্ণ ব্যবসায়ী নয়, দাবি জুয়েলার্স সমিতির

রাজধানীর মেরুল বাড্ডা থেকে র‍্যাবের হাতে আটক গোল্ডেন মনির স্বর্ণ ব্যবসায়ী নয় বলে দাবি করেছে বাংলাদেশ জুয়েলার্স সিমিতি- বাজুস।

শনিবার (২১ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন দাবি করেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন গণমাধ্যমে মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরকে স্বর্ণ ব্যবসায়ী আখ্যায়িত করা হচ্ছে। এতে দেশের সাধারণ স্বর্ণ ব্যবসায়ীদের মান ক্ষুণ্ণ হচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গোল্ডেন মনিরের যে কর্মকাণ্ড তা সমিতি সমর্থন করে না। সব গণমাধ্যমকে মনিরকে স্বর্ণ ব্যবসায়ী হিসেবে তুলে না ধরারও অনুরোধ জানায় জুয়েলার্স সমিতি।

প্রসঙ্গত, শুক্রবার রাত ১০টা থেকে রাজধানীর মেরুল বাড্ডায় গাড়ি ব্যবসায়ী গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালায় র‌্যাব। এসময় তার ছয় তলা ভবনের একটি ফ্লোরে পাওয়া যায় নগদ এক কোটি টাকা, আট কেজি স্বর্ণ, ১০টি দেশের মুদ্রা, বিদেশি মদ ও একটি পিস্তল।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ জানিয়েছেন, মনির হোসেন ওরফে গোল্ডেন মনির হুণ্ডির ব্যবসা ও স্বর্ণ চোরাচালানে জড়িত। ৬ কোটি টাকা দামের ২ রেজিষ্ট্রেশন বিহীন গাড়িও ব্যবহার করতেন তিনি। নামে বেনামে রয়েছে দুইশ'রও বেশি প্লট। সব মিলিয়ে মনিরের প্রায় ১ হাজার ৫০ কোটি টাকার অবৈধ সম্পদের সন্ধান পাওয়া গেছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh