বাংলাদেশ-পাকিস্তান লুডু টুর্নামেন্টের বিজয়ীদের নাম ঘোষণা

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস, ডিএফজি-তে আয়োজিত হয় বাংলাদেশ বনাম পাকিস্তান লুডু টুর্নামেন্ট।

দারাজের টেন টেন (১০.১০) ক্যাম্পেইন উপলক্ষ্যে গত ৭ থেকে ৯ অক্টোবর হয়ে যাওয়া এই লুডু টুর্নামেন্টে বাংলাদেশ ও পাকিস্তানের মোট ১ লাখ প্রতিযোগীকে পিছনে ফেলে সেরা ৩০-এ জায়গা করে নেন বাংলাদেশের ২১ জন খেলোয়াড়। এর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন সিলেট মেডিকেল কলেজের শিক্ষার্থী খুরশিদ জয়। যিনি জিতে নিয়েছেন ১,০০,০০০ টাকার দারাজ ভাউচার, দ্বিতীয় স্থান অধিকারী শওকত ওসমান জিতে নেন ১০ হাজার টাকার দারাজ ভাউচার।

এছাড়াও আরো ১৯ জন জিতে নেন ৩ হাজার টাকার সমমূল্যের ভাউচার। দারাজ বাংলাদেশের হেড অফিসে মঙ্গলবার (২০ অক্টোবর) প্রথম বিজয়ীর হাতে ভাউচারটি তুলে দেন প্রতিষ্ঠানটির হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন।   
 


লুডু লাখপতির প্রথম বিজয়ী খুরশিদ বলেন, আমি কখনো চিন্তাও করিনি যে এই টুর্নামেন্টের উইনার হব। ১০.১০ ক্যাম্পেইনের সময় যখন ম্যাচে রেজিস্ট্রেশন করার নোটিফিকেশন আসলো তখন ভাবলাম করেই ফেলি। তারপর একটা  একটা করে ম্যাচ খেলতে খেলতে ফাইনাল রাউন্ডে চলে গেলাম আর উইনার হলাম। আমি জোর গলায় বলতে চাই যে দারাজ আসলেই একটি বিশ্বস্ত কোম্পানি।
 
এছাড়াও দারাজের সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের আর.জে কম্পিটিশনের বিজয়ীদের হাতেও তুলে দেয়া হয় পুরষ্কার। এর মধ্যে প্রথম হয়েছেন ক্যাপিটাল এফ এম- এর আর.জে রাশেদ, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সিক্স ফোন ও দ্বিতীয় হয়েছেন স্পাইস এফ এম- এর  আর.জে আনিজা, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সি ১১ ফোন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //