ভেঙে গেল শাকিরা-পিকের সম্পর্ক

জেরার্ড পিকে ও শাকিরার বিচ্ছেদ হচ্ছে গুজব ছড়িয়েছিল ২০১৭ সালেও । সেবার না হলেও এবার আর টিকল না ফুটবলের ‘আদর্শ’ খ্যাত এই জুটি। দীর্ঘ ১২ বছরের সংসার ভাঙার খবর বিবৃতিতে জানিয়েছেন শাকিরা নিজেই।

কলম্বিয়ান গায়িকা তার বিবৃতিতে বলেছেন, ‘দুঃখের সাথে জানাচ্ছি যে, আমরা আর একসাথে থাকছি না। সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।’

তবে ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের পক্ষ থেকে শাকিরার সাথে বিশ্বাসঘাতকতার অভিযোগ ও সম্পর্কচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। স্প্যানিশ একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ২০ বছর বয়সী এক নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে ধরা পড়েছেন পিকে। তারপর থেকে একা থাকছেন পিকে। তবে ওই নারীর পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। সেই তরুণী এখনো পড়ালেখা করছেন এবং বার্সেলোনায় একটি ইভেন্টের উপস্থাপনাও করছেন। পিকেকে সেই তরুণীর সাথে বেশ কয়েকবার দেখা গেছে। যার ছবিসহ প্রমাণ আছে শাকিরার হাতে।

তাছাড়া, সম্প্রতি পিকের উদ্দাম নৈশজীবন লাগামছাড়া হয়ে গিয়েছে। গভীর রাত পর্যন্ত বন্ধুদের সাথে বাইরে পার্টিতে মেতে থাকছেন। এসব কারণে বর্তমানে পিকে ও শাকিরা আলাদা থাকছেন।

সম্প্রতি শাকিরার ‘তে ফেলিসিতো’ নামে একটি গান রিলিজ পেয়েছে, যার লিরিকের পরতে পরতে পিকের প্রতি ক্ষোভ ঝেড়েছেন কলম্বিয়ান বংশোদ্ভূত এই গায়িকা। গানের লিরিকে বলা আছে, ‘আমি তোমাকে গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি। আমাকে সতর্ক করা হয়েছিল, কিন্তু মনোযোগ দিইনি তখন। এরপর আমি জানতে পারলাম যে তোমারটা (ভালোবাসা) মিথ্যা ছিল। আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যাবাদী। তোমাকে অভিনন্দন জানাচ্ছি, সন্দেহ নেই তুমি ভালো অভিনেতা, আশা করছি তোমার অভিনয় চলতেই থাকবে, তোমাকে সেখানেই মানায়।’

দুটি সন্তান থাকলেও ১২ বছরের সম্পর্ককে কখনো বিয়েতে রূপ দেননি পিকে- শাকিরা। এর আগে দুজনই জানান, সন্তানদের জন্যেই তারা বিয়ে করেননি। ২০১০ ফিফা বিশ্বকাপে পরিচয় হয় তাদের। এরপর এক সাথে কাটালেন ১২ বছর।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, সম্পর্ক ভেঙে যাওয়ায় বার্সেলোনায় আর থাকতে চাইছেন না শাকিরা। কারণ পিকে ছাড়া এখানে তেমন পরিচিত কেউ নেই তার। কাজেই সন্তানের নিয়ে অন্য কোথাও চলে যেতে চান তিনি। অন্যদিকে পিকে সন্তানদের বার্সেলোনাতেই রাখতে চান। সন্তানদের স্বার্থের বিষয়ে শাকিরার সাথে ঐকমত্যে পৌঁছাতে পারেননি তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //