আট মাস পর ফিরেও দুর্দান্ত জাহানারা

দীর্ঘ বিরতির পর আবারো মাঠে ফিরেছেন জাহানারা আলম। 

প্রায় আট মাস খেলা ছাড়া কাটাতে হয়েছে জাহানারা আলমকে। করোনা মহামারির আগে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটাই ছিল শেষ। 

গতবারের দল ভেলোসিটির হয়েই খেলছেন এবার। দীর্ঘদিন পর যে খেলতে নেমেছেন সেটা বুঝতেই দেননি এই টাইগ্রিস পেসার। সুপারনোভার বিপক্ষে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভেলোসিটি।

ম্যাচের দ্বিতীয় ওভারেই জাহানারার হাতে বল তুলে দেন অধিনায়ক মিতালী রাজ। প্রথম ওভার উইকেট শূন্য থাকলেও ৬ রানের বেশি দেননি জাহানারা। এরপর ইনিংসের ১০ম ওভার করতে আসলে দেন ৭ রান।

ম্যাচের ১৩তম ওভারে তৃতীয় ওভার করতে এসে প্রথম বলেই ফেরান জায়াঙ্গিনি আতাপাত্তুকে। ৪৪ রান করা আতাপাত্তু বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দেন লং-অনে। চার রান দিয়ে শেষ হয় ওভার।

চতুর্থ ওভারে সুপারনোভা শিবিরে আবারো আঘাত হানেন বাংলার বাঘিনী। ৩১ রান করা হারমনপ্রিতকে ফেরান সাজঘরে। এই ওভারে দেন ১০ রান। ৬.৭৫ ইকোনোমিতে চার ওভারে জাহানারা ২৭ রান দিয়ে তুলে নেন ২ উইকেট।

গত আসরের ফাইনালেও দারুণ বোলিং করেছিলেন, নিয়েছিলেন দুটি উইকেট।

এবার জাহানারা ছাড়াও বাংলাদেশের হয়ে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে খেলছেন সালমা খাতুন। খেলছেন ট্রেইলব্লেজার্স দলে। বৃহস্পতিবার সালমাদের মুখোমুখি হবে জাহানারার দল ভেলোসিটি।     


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //