সৌরভ গাঙ্গুলীর পরিবারে করোনার থাবা

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর পরিবারে এবার করোনাভাইরাসের থাবা। ভাইরাসে আক্রান্ত হলেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সচিব অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিষ গাঙ্গুলীর স্ত্রী।

পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে এই খবর জানানো হয়েছে। রাজ্যের এক স্বাস্থ্য আধিকারিকের কথায়, প্রাক্তন রঞ্জি ক্রিকেটার স্নেহাশিষ গাঙ্গুলী করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেলেও তাঁকে হোম আইসোলেশনের পরামর্শ দেয়া হয়েছে।

স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, স্নেহাশিষ গাঙ্গুলীর শাশুড়ি এবং শ্বশুর গত সপ্তাহেই আক্রান্ত হয়েছিলেন করোনায়। সবমিলিয়ে ঘটনায় উদ্বেগ দেখা দিয়েছে বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারে।

স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে জানানো হয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন স্নেহাশিষের মোমিনপুরের বাড়ির এক পরিচারিকাও। শহরের এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা চলছে প্রত্যেকেরই। আপাতত সকলের শারীরিক অবস্থাই স্থিতিশীল।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওই আধিকারিক এক বিবৃতিতে জানিয়েছেন, চারজনই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন। এবং তাঁদের প্রত্যেকের শারীরিক অসুস্থতা করোনার উপসর্গের সাথে মিলে যাচ্ছিল। এর পরেই প্রত্যেকের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তবে উনারা কেউই বেহালা তাঁদের পৈতৃক বাড়িতে ছিলেন না। করোনা পজিটিভ ধরা পড়ার পরে চারজনকেই একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে।

শনিবার (২০ জুন) চারজনের শরীরে আরেক দফায় করোনা পরীক্ষা করা হবে। এর পরই ফের সিদ্ধান্ত গ্রহণ করা হবে। জানানো হয়েছে নার্সিংহোম সূত্রে। আক্রান্ত চারজনকে নার্সিংহোম থেকে ছেড়ে দেয়া হবে নাকি তাঁদের পুনরায় চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হবে সেটা শনিবার পরীক্ষার রিপোর্টের উপর নির্ভর করছে। জানিয়েছে নার্সিংহোম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //