ফিটনেস ও বাচ্চাদের নিয়ে ব্যস্ত তামিম

বাংলাদেশ ওয়ানডে দলের নতুন অধিনায়ক তামিম ইকবালও ঘরেই কাটাচ্ছেন দিন। বের হচ্ছেন না বাইরে। ফিটনেস ধরে রাখার কাজটা করছেন ঘরে থেকেই। বাকি সময়টা কাটাচ্ছেন বাচ্চাদের নিয়ে।

তামিম ইকবাল গণমাধ্যমকে বলেছেন, ‘আমি পুরোপুরি লকডাউন অবস্থায় আছি। কারো সঙ্গেই দেখা করছি না। এখনো আমাদের জন্য এটা (করোনা প্রাদুর্ভাব) প্রাথমিক পর্যায়। ভাগ্যক্রমে আমার বাসায় একটা ট্রেডমিল (হাঁটা বা দৌড়াবার মেশিন) আছে। সকালে আমি ট্রেডমিলে দৌড়াচ্ছি। বাকি সময়টা বাচ্চাদের সঙ্গেই কাটাচ্ছি।’

তামিম ইকবাল করোনা মোকাবেলায় সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান, ‘গোটা বিশ্ব এই ভাইরাসে ভুগছে। তবে পুরো জাতি যদি একসঙ্গে কাজ করে তবে দ্রুতই আমরা এর থেকে বের হতে পারব।’

সতর্কতা আমাদেরও প্রয়োজন- শিরিন আক্তার দ্রুততম মানবী
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস স্থগিত হয়ে গেলো। অনুশীলনে মনোযোগ দিয়েছি। সামনে সপ্তাহ থেকে আমার ট্রেনিং শুরু হবে নতুন করে। সারা পৃথিবীর অবস্থা খুব খারাপ। তাই সতর্কতা আমাদেরও প্রয়োজন।

অনুশীলন করে সময় কাটছে- মামুনুল ইসলাম ফুটবলার
খেলা বন্ধ করাটা ঠিক আছে। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে আমাদের সচেতন হতে হবে। সচেতন হলে রোগ ছড়াবে না। যেহেতু ভাইরাসজনিত রোগ এটি, তাই সবার সাবধান হওয়া উচিত। খেলা স্থগিত থাকা জরুরি দেশের স্বার্থেই এই সিদ্ধান্ত। খেলা বন্ধ থাকায় অনুশীলন করে সময় কাটছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //