হঠাৎ মেট্রোরেলের যাত্রী মোদি

হঠাৎ মেট্রোরেলের যাত্রী হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শুক্রবার (৩০ জুন) নিজের গাড়ি ছেড়ে মেট্রোরেলে চড়ে দিল্লি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন তিনি। 

দিল্লির লোক কল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনের কাছেই মেট্রোস্টেশন। এদিন সকালে মার্গ স্টেশন থেকে সাওয়ার হয়ে দিল্লি বিশ্ববিদ্যালয়ের নর্থ ক্যাম্পাস লাগোয়া স্টেশনে নামেন মোদি। সেখান থেকে গাড়িতে সমাবর্তন অনুষ্ঠানে পৌঁছান তিনি।

জানা যায়, মোদির জন্য আগেই টিকিট কেনা হয়েছিল। যাত্রীদের জন্য নির্ধারিত রুট দিয়েই প্রধানমন্ত্রী স্টেশনে প্রবেশ করেন। এ সময় প্রধানমন্ত্রী দেখে অবাক হয়ে যান যাত্রীরা। 

প্রধানমন্ত্রীর জন্য একটি বগি ফাঁকা রাখা হয়েছিল। মোদি মেট্রোতে ওঠার পর কয়েকজন যাত্রীকে ওই বগিতে যেতে দেন নিরাপত্তা বাহিনী। সাধারণ যাত্রীদের পাশে বসেই সফর করেন মোদি। 

এদিকে ভারতের প্রধানমন্ত্রীর মেট্রোরেল ভ্রমণের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, যাত্রীদের পাশে বসে কথা বলতে বলতে যাচ্ছেন মোদি। 

সম্প্রতি শতবর্ষে পা দিয়েছে দিল্লি বিশ্ববিদ্যালয়। শুক্রবার দিল্লি  বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের সমাপ্তি অনুষ্ঠানে অংশ নিয়ে যান মোদি। এদিন তিনটি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। পাশাপাশি একটি কফি টেবিল বইয়েরও উদ্বোধনও করেন ভারতের প্রধানমন্ত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //