পুরুষের যেসব গুণে আকৃষ্ট হয় নারী

সত্যিকার প্রেমিকারা কিন্তু সঙ্গীর উচ্চতা, গায়ের রং বা বাহ্যিক সৌন্দর্য নয় বরং গুণ দেখে সম্পর্কে জড়ান। কাঙ্ক্ষিত পুরুষের মাঝে আরও বিশেষ কিছু খোঁজেন তারা। বিষয়টা পুরোপুরিই মনো-দৈহিক। কিছু পুরুষালি গুণ নারীকে আকর্ষণ করে, পুরুষের প্রতি দুর্বল করে তোলে।

জেনে নিন নারীরা আকৃষ্ট হয় পুরুষের কোন কোন গুণে: 

ব্যক্তিত্ব

একজন আত্মবিশ্বাসী পুরুষের চেহারায় আলাদা দৃপ্তি থাকে। আপনার চোখে-মুখে সেই দৃপ্তি প্রকাশ পেলে তা আপনাকে সহজেই অন্যের কাছে আকর্ষণীয় করে তুলবে। আপনি যদি চোখে চোখ রেখে কথা বলতে পারেন, আপনার দৃষ্টি যদি স্বচ্ছ এবং প্রাণোচ্ছল হয়, তবে তা মেয়েরা সহজেই বুঝতে পারবে। আই কন্ট্যাক্ট দুজন মানুষের মধ্যে সম্পর্ক আরও সুন্দর করতে পারে। এছাড়া আপনি যদি সৎ ও দায়িত্বশীল হন, তবে মেয়েরা আপনার ব্যক্তিত্বের প্রেমে পড়বে। 

মুখে হাসি ফোটান

রসবোধ থাকাটা যে কারও জন্যই উঁচুমানের গুণ হিসেবে বিবেচিত হয়। কাঙ্ক্ষিত পুরুষের চরিত্রে নারীরা এটা খোঁজেন। প্রাত্যহিক জীবনে এমনিতেই বহু ঝুট-ঝামেলা নিয়ে ত্যক্ত-বিরক্ত হয়ে থাকার মতো যথেষ্টই কারণ থাকে নারীদের। তাই একজন মনমরা টাইপ সঙ্গী তাদের জন্য মড়ার উপর খাঁড়ার ঘা। তাই নিজে হাসুন, তার মুখেও হাসি ফোটান।

ফ্যাশন সেন্স

ফ্যাশন সেন্স বা পোশাকের স্টাইল নারী-পুরুষ সবার ক্ষেত্রেই সমান গুরুত্বপূর্ণ। মেয়েরা এই বিষয়ে সব সময়েই খেয়াল করে। কোনো পুরুষ ফর্ম্যাল আউটফিট পরলে তা তার ক্ষমতার দিকটি প্রকাশ করে। আবার কোনো পুরুষ ক্যাজুয়াল আউটফিট পরলে তার চরিত্রের মজার দিকগুলো প্রকাশ পায়। তাই পুরুষের ড্রেসিং স্টাইলের দিকে খেয়াল রাখা জরুরি। কারণ এটি মেয়েদের কাছে তার সম্পর্কে বার্তা পৌঁছে দেয়।

নারীর প্রতি দৃষ্টিভঙ্গি

নারীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কী, সেটি খেয়াল করে দেখে মেয়েরা। আপনি যদি নারীর প্রতি গতানুগতিক ধারণা পোষণ করে থাকেন তাহলে খুব সহজেই বুঝতে পারবে এবং আপনাকে এড়িয়ে চলবে। আপনি যদি নারীকে সম্মান জানান, তাদের কাজ ও ত্যাগের কথা স্বীকার করেন তবে এই স্বভাব আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //