পূবালী ব্যাংকে চাকরি, বেতন ২৯২৫০

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ১০:৪৬ এএম

পূবালী ব্যাংকের লোগো। ফাইল ছবি

পূবালী ব্যাংকের লোগো। ফাইল ছবি

পূবালী ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি টেকনিক্যাল বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে সরাসরি/ ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম : টেকনিশিয়ান (এয়ার কুলার)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি বা সমমান পাস। যেকোনো টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট/ সেন্টার থেকে ইলেকট্রিক্যাল/ রেফ্রিজারেশন এবং এয়ার কন্ডিশনিংয়ে ছয় মাসের ট্রেড কোর্স সার্টিফিকেট পাস হতে হবে। 

সংশ্লিষ্ট কাজে কমপক্ষে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ এয়ার কুলার অপারেশন, রক্ষণাবেক্ষণ এবং ত্রুটি নির্ণয় ও মেরামতের ধারণা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়সসীমা ২০২২ সালের ৩০ জুন অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক মোট বেতন ২৯,২৫০ টাকা। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের জীবনবৃত্তান্ত, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতা ও প্রশিক্ষণসংক্রান্ত সনদ, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপিসহ আবেদন করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে মহাব্যবস্থাপক, পূবালী ব্যাংক লিমিটেড, মানবসম্পদ বিভাগ, প্রধান কার্যালয়, ২৬ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

আবেদনের শেষ সময় : ২১ আগস্ট ২০২২।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh