পাবনায় অবৈধ প্রসাধনী কারখানায় অভিযান

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুন ২০২২, ০৫:৪১ পিএম | আপডেট: ০৮ জুন ২০২২, ০৫:৪২ পিএম

অবৈধ প্রসাধনী। ছবি: পাবনা প্রতিনিধি

অবৈধ প্রসাধনী। ছবি: পাবনা প্রতিনিধি

পাবনায় অবৈধ প্রসাধনী কারখানায় অভিযান চালিয়ে লিয়ন কসমেটিক্স প্রতিষ্ঠানের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

আজ বুধবার (৮ জুন) দুপুরে শহরের শালগাড়িয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল হাসনাত ও ডিবি ওসি আতাউর রহমানের নেতৃত্বে লিয়ন কসমেটিক্স কোম্পানিতে অভিযান পরিচালন করেন। এসময় অবৈধভাবে তৈরিকৃত মানবদেহের জন্য ক্ষতিকারক প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়। কারখানার মালিক আসাদুজ্জামান কামালকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থ জরিমানা করা হয়।  


লিয়ন কসমেটিক্স পাবনা নামক কোম্পানির কারখানায় অভিযান চালিয়ে ক্রিম হোয়াইট বিউটি ক্রিম, তুর্কি স্কিন হোয়াইট বিউটি ক্রিম, ৪শ প্লাস হোয়াইটিনিং ক্রিম, স্কিন কেয়ার হোয়াইট ক্রিম, ফাইজা বিউটি ক্রিম, লাবিবা হোয়াইটিনিং ক্রিম, গোল্ডেন গাল্ড হোয়াইটিনিং, ডারমা প্লাস হোয়াইটিনিং বডি লোশন, ডি আর দেবী হোয়াইটিনিং ক্রিম, রজনীগন্ধা পারফিউম ধ্বংস করা হয়। 

এসময় ডিবি ওসি আতাউর রহমান জানান, ২০১৮ সাল থেকে আসাদুজ্জামান কামাল তার বাড়ির নিচতলায় ও তৃতীয় তলায় এগুলো তৈরি করত। অবৈধ সকল প্রসাধনী সামগ্রী তাৎক্ষণিক ধ্বংস করা হয়েছে। এই অভিযান চলমান থাকবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh