বেঁচে আছি, লড়াই করছি: প্রভা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ০৪:২০ পিএম | আপডেট: ০৯ এপ্রিল ২০২২, ০৪:২৯ পিএম

সাদিয়া জাহান প্রভা। ফাইল ছবি

সাদিয়া জাহান প্রভা। ফাইল ছবি

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বেশ কয়েক বছর ধরেই আড়ালে থাকতে ভালোবাসেন। কোনো অনুষ্ঠানে সচরাচর দেখা মেলে না তার। তবে অন্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব তিনি। কাজ এবং ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়মিত ইনস্টাগ্রামে শেয়ার করেন এই অভিনেত্রী।

গত বৃহস্পতিবার (৭ মার্চ) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা জানিয়ে প্রভা বলেন, কতবার কষ্ট পেয়েছি। অধিকাংশ সময়ে অজানা কারণে কেঁদেছি। আমি হৃদয়ে ব্যথা অনুভব করি, মনে হয় ছিঁড়ে যাচ্ছে। আমার ভাঙনের গল্প আছে। তবু আমি বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখেছি তা অর্জন করছি, আমার যা প্রাপ্য তার দাবি করছি।

কিছুদিন ধরেই গায়ক ইমরানের সঙ্গে প্রভার প্রেমের গুঞ্জন চলছে। বিভিন্ন সময়ে একসঙ্গে আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়ায় শোবিজ অঙ্গনের অনেকের নজরে আসেন তারা। এ নিয়ে এখনো কানাকানি থামেনি। যদিও এ জুটির দাবি ‘তারা খুব ভালো বন্ধু।’

ইমরানের সঙ্গে তোলা বেশ কিছু ছবি প্রভা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, সব ছবি মুছে ফেলেছেন তিনি।

ব্যক্তিগত জীবনে কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন প্রভা। তবে সবকিছু পেছনে ফেলে ফের কাজে সরব হয়েছেন। জীবন অনেকটা গুছিয়ে নিয়েছেন। তারপরেও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নোংরা আক্রমণের শিকার হন তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh