প্রেমের দ্বন্দ্বে হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২২, ০৪:৩৭ পিএম

যুবকের হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতারকৃতরা

যুবকের হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতারকৃতরা

রাজবাড়ীর গোয়ালন্দে প্রেম সংক্রান্ত  দ্বন্দ্বে রিয়াজ শেখ (২২) নামে এক যুবকের হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। 

আজ বুধবার (৯ মার্চ) কুষ্টিয়া ও ফরিদপুরে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ফরিদপুর  র‌্যাব-৮। 

গ্রেফতারকৃতরা হলেন- ঘটনার মূলহোতা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া শামসুল মাস্টার পাড়ার হাশেম শেখের ছেলে হুমায়ন শেখ (১৮) ও একই গ্রামের সালেক শেখের ছেলে ফরহাদ শেখ (২৫)।

র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া থেকে প্রধান আসামি হুমায়ন ও  তার সহযোগী ফরহাদকে ফরিদপুর থেকে ২৪ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি হুমায়ূনের প্রাথমিক স্বীকারোক্তিতে জানা গেছে, সে পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে। সেই সম্পর্কের কারণে তার এবং ভিকটিম রিয়াজের সাথে দীর্ঘদিন যাবত মনোমালিন্য তৈরি হয়, তারই জের ধরে গত ৬ মার্চ রিয়াজকে দৌলতদিয়া রেল স্টেশন এলাকায় আসলে ধারালো অস্ত্র দ্বারা হাত বিচ্ছিন্ন পূর্বক হত্যার চেষ্টা করা হয়। 

এছাড়াও র‌্যাব জানান, আসামি হুমায়ুন দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত। সে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইও করে থাকেন। এর আগে সে নারী ও শিশু নির্যাতন মামলার এজাহার নামীয় আসামি হয়ে কারাভোগ করে বর্তমানে জামিনে আছে। পরে গ্রেফতারকৃত আসামিদেরকে রাজবাড়ী রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh