শীর্ষ আন্তর্জাতিক ম্যাগাজিনে সাব্বিরের গান প্রকাশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১০:০৯ এএম

 সাব্বির নাসির

সাব্বির নাসির

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের ঘরে এলো ব্রোঞ্জ পদক। তার গাওয়া ‘আধা’ গানটির জন্য সেরা শিল্পীর এই পুরস্কারটি দিলো ক্যালিফোর্নিয়ায় আয়োজিত গ্লোবাল মিউজিক অ্যাওয়ার্ড-২০২১ কর্তৃপক্ষ।

সেই রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর দিলেন তিনি। গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) নতুন আরেকটি ইংরেজি গান প্রকাশ হলো এ শিল্পীর।

গানের শিরোনাম ‘ড্রাউনিং’। এই গান বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক ভেন্টস ম্যাগাজিন প্রকাশ করেছে। তারা এ গানটিকে ঘিরে একটি ফিচারও প্রকাশ করেছে। বাংলাদেশি একজন গায়কের জন্য এমন খবর এবং স্বীকৃতি সত্যিই আনন্দের।

সাব্বিরের গান ড্রাউনিং’র ফিচারিং করেছে এপিরাস। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

নতুন এ গান প্রসঙ্গে সাব্বির বলেন, ভেন্টস বিশ্বের সেরা দশটি মিউজিক ম্যাগাজিনের একটি। সেখানে আমার নতুন গান ড্রাউনিং নিয়ে ফিচার এবং গানটির প্রকাশ সত্যিই আমার জন্য বিশেষ পাওয়া।

এ গানের মিউজিক ভিডিওতে মানবপাচার, শিশুদের দিয়ে দেহ ব্যবসাসহ পৃথিবীর বুকে অর্থাৎ মাটি ও পানিতে ঘটে যাওয়া সব অপকর্ম বন্ধ করার জন্য বলা হয়েছে। সীমান্ত তীরবর্তী এলাকার কথাও তুলে ধরা হয়েছে। বড় বড় সমুদ্রে জলদস্যুদের জাহাজ অপকর্মের ভার বহন করে নিয়ে যায়, এই নারকীয় অপরাধের ভারে আমরা যেন প্রতিনিয়ত ডুবে যাই।

তিনি আরো বলেন, এই গান একটা ডাক, এটা এক প্রতিবাদের, বিপ্লবের সুর। আশা করি, গানের কথা, সুর, গায়কি এবং গানের ভিডিও সবার পছন্দ হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh