বায়োপিকে রণবীরকে চান দাদা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ এএম

 বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী ও বলিউড অভিনেতা রণবীর কাপুর। ছবি সংগৃহীত

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী ও বলিউড অভিনেতা রণবীর কাপুর। ছবি সংগৃহীত

শচীন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনির পর এবার তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভের রোমাঞ্চকর সফরকে রুপালি পর্দায় আনতে চলেছেন নির্মাতা প্রতিষ্ঠান লাভ ফিল্মস। চলচ্চিত্রটি প্রযোজনা করবেন ভারতীয় নির্মাতা লাভ রঞ্জন। 

গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সেই সংস্থার সাথে বায়োপিকের চুক্তি সইও করেছেন তিনি। সৌরভ গাঙ্গুলী নিজেই টুইট করে এ ছবির কথা ঘোষণা করেছেন।

সৌরভ টুইটারে লিখেছেন, ‘একটা সময় ক্রিকেটই আমার জীবন ছিল। ক্রিকেটই আমাকে মাথা উঁচু করে এগিয়ে যাওয়ার সাহস জুগিয়েছে। লাভ ফিল্মসকে ধন্যবাদ আমার যাত্রাকে বড় পর্দায় উপস্থাপন করার জন্য।’

নির্মাতা রঞ্জন টুইট বার্তায় লিখেছেন, ‘লাভ ফিল্মস পরিবারে দাদাকে পেয়ে আমরা সম্মানিত বোধ করছি। আপনার জীবনকে বিশ্বের সামনে তুলে ধরার সুযোগ দেয়ার জন্য ধন্যবাদ।’

হিন্দি ভাষাতেই তৈরি হবে সৌরভের এ বায়োপিক। তবে এপর্যন্ত বায়োপিকের খবর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো না হলেও শোনা যাচ্ছে খুব শিগগিরই এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবে লভ ফিল্মস।

আগামী বছরই কাতারে অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ। এছাড়া নানা কাজে ব্যস্ত সৌরভ বিশেষ সময় দিতে পারছেন না ছবির টিমকে। তাই তার পক্ষ থেকে বায়োপিকের প্রধান উপদেষ্টা তার দীর্ঘদিনের বন্ধু ক্রিকেটার সঞ্জয় দাস। তবে কাকে দেখা যাবে সৌরভের চরিত্রে তা নিয়ে কাটেনি ধোঁয়াশা। সৌরভের ব্যক্তিগত পছন্দের অভিনেতা রণবীর কাপুর। তিনি চান পর্দার সৌরভ হোক রণবীর। কিন্তু এর মধ্যেই নতুন গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন। হৃত্বিক না রণবীর কে থাকছেন দাদার ভূমিকায়, তা জানতে অপেক্ষা করতে হবে আরো।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh