সারার সঙ্গে গাঁজা সেবন করেছি: রিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০২১, ০৪:০৩ পিএম

সারা আলি খান ও রিয়া চক্রবর্তী

সারা আলি খান ও রিয়া চক্রবর্তী

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্ত অনুযায়ী বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে মাদক। আর এই দৃষ্টিকোণ থেকে এনসিবি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বয়ান তাদের চার্জশিটে দাখিল করেছে।  

চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর জবানবন্দিতে উঠে আসে সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিংসহ কয়েকজন তারকা অভিনেত্রীর নাম।

রিয়া জবানবন্দিতে বলেন, ‘সারা তার সঙ্গে গাঁজা রাখতেন। কয়েকবার তার সঙ্গে গাঁজা সেবনও করেছি। তিনি আমাকে গাঁজা সরবরাহ করতেন।’

রিয়া তার বয়ানে আরো বলেছেন, সুশান্ত তাঁর বোন প্রিয়াঙ্কা আর স্বামী সিদ্ধার্থের (সুশান্তের দুলাভাই) সঙ্গে গাঁজা সেবন করতেন। তারাই সুশান্তের জন্য গাঁজা নিয়ে আসতেন। 

তাঁর অভিযোগ, সুশান্তের পরিবারের সবাই ভালোভাবে জানতেন যে তিনি মাদকাসক্ত। বয়ানে বলা হয়েছে, সুশান্তের শারীরিক অবস্থা খারাপ হলে রিয়ার ভাই শৌভিক তাঁকে হাসপাতালে ভর্তি করতে চেয়েছিলেন। কিন্তু সুশান্ত রাজি হননি।

জবানবন্দিতে রিয়া আরো উল্লেখ করেছেন, ‘নেশা কাটানোর প্রতিকার হিসেবে সারা আমাকে মাদকের কথা বলেছিলেন। তিনি একসঙ্গে আইসক্রিম এবং গাঁজা খেতেন। ব্যথা ভুলতে একই জিনিস তিনি আমাকেও নেয়ার পরামর্শ দেন। যদিও বাস্তবে তা হয়নি।’

গত বছর ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে ‘টক অব দ্য মিডিয়া’ হয়ে ওঠেন রিয়া। পরবর্তী সময়ে সুশান্তের মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়।

টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। ২৯ সেপ্টেম্বর বোম্বে উচ্চ আদালতে জামিন আবেদন করেন রিয়া। ৭ অক্টোবর তার জামিন মঞ্জুর করেন আদালত। বর্তমানে জামিনে মুক্ত আছেন এই অভিনেত্রী।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh