বরিশালে ৮ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২১, ০৩:০০ পিএম

বরিশালে মাদক মামলায় দশ বছরের দণ্ডপ্রাপ্ত এবং আরো ৮টি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (২ এপ্রিল) বরিশাল সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডস্থ ইসলামপাড়া সড়কের বায়তুস সালাম জামে মসজিদ সংলগ্ন আকিক ভিলার সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো. আওলাদার হোসেন মোল্লা (৫৫) মহানগরীর কোতয়ালী মডেল থানাধীন কালুশাহ্ সড়ক এলাকার মো. আমির হোসেন মোল্লার ছেলে।

এ ঘটনায় মাদক ব্যবসায়ীর সহযোগী কাশীপুর হাই স্কুল এন্ড কলেজ সংলগ্নের বাসিন্দা মো. মহিউদ্দিন হাওলাদার ওরফে রাইফেল মহিউদ্দিন পলাতক রয়েছে। তাছাড়া আটককৃতর কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট জব্দ করা হয়।

ডিবি পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আওলাদ হোসেন মোল্লার বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি জিআর মামলায় সাজা এবং আরো ৮টি মামলায় ওয়ারেন্ট ছিলো।

তাছাড়া ইয়াবাসহ গ্রেফতারের ঘটনায় কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh