কিশোরীকে ধর্ষণের পর হত্যা: তদন্ত প্রতিবেদন ২১ মার্চ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২১, ১২:৫৮ পিএম

ফারদিন ইফতেখার দিহান

ফারদিন ইফতেখার দিহান

রাজধানীর কলাবাগানে কিশোরীকে ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন আগামী ২১ মার্চ ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার (২ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালত এই আদেশ দেন। 

এ মামলার প্রতিবেদন দাখিলের দিন আজ ধার্য ছিল। তবে তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান এদিন প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই আদালত প্রতিবদনের জন্য আগামী ২১ মার্চ দিন ধার্য করেন।

এর আগে তদন্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানিয়েছিলেন, আসামি ফারদিন ইফতেখার দিহানের ডিএনএ টেস্ট করা হয়েছে, তবে রিপোর্ট পাইনি। আমরা ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগকে ডিএনএ ও ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য তাগিদ দিয়েছি। প্রতিবেদন পেলে পর্যালোচনা করে দ্রুতই অভিযোগপত্র দাখিল করা হবে।

এর আগে গত ৮ জানুয়ারি আসামি দিহান আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়। ৭ জানুয়ারি রাতে এ  ঘটনায় কলাবাগান থানায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ২ ধারায় মামলা করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, দিহান ৭ জানুয়ারি দুপুরে কিশোরীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর ফাঁকা বাসায় মেয়েটিকে ধর্ষণ করে। এসময় প্রচুর রক্তক্ষরণে মেয়েটি অচেতন হয়ে পড়ে। তখন দিহান ধর্ষণের বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করতে মেয়েটিকে নিয়ে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে যায়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh