মেয়ের ছবি ও নাম প্রকাশ করলেন আনুশকা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৬ পিএম | আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৭ পিএম

২১ দিন পরে প্রথম ছবি প্রকাশ পেলো তারকা কন্যার। যাকে নিয়ে মাতামাতি চলছে নেটদুনিয়ায়।

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা আর অপেক্ষায় রাখলেন না তাদের অনুরাগীদের। ইনস্টাগ্রামে প্রকাশ করলেন মেয়ের ছবি ও নাম।

নাম রেখেছেন ভামিকা। বাবা ও মায়ের নামের মিলনেই নাম পেলো তাদের প্রথম সন্তান। বিরাটের নাম দিয়ে শুরু হয়ে আনুশকার নামে শেষ হল ‘ভামিকা’।

মুম্বাইয়ের এক হাসপাতালে গত ১১ জানুয়ারি কন্য সন্তানের জন্ম দেন আনুশকা।


আজ সোমবার (১ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করে এক বার্তায় আনুশকা লেখেন, আমরা একসাথে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ‘ভামিকা’। হাসি, কান্না, চিন্তা, আনন্দ- প্রত্যেকটা আবেগের অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তের মধ্যে! ঘুম নেই কিন্তু হৃদয় ভালোবাসায় ভরপুর। তোমাদের সকলকে ধন্যবাদ ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য।

আনুশকার শেয়ার করা ছবিতে মেয়ের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। মেয়েকে দু-হাতে আগলে রেখেছেন নায়িকা। ক্যাজুয়াল পোশাকে ছিলেন মা-বাবা। 

অন্যদিকে সাদা রঙের পোশাকে মোড়া একরত্তি ভামিকা। তিনজনের ব্যাকগ্রাউন্ড সাজানো রয়েছে গোলাপি, হলুদ. সোনালি রঙের বেলুন দিয়ে। সেখানে লেখা- ‘বেবি গার্ল’। বাড়িতে মেয়েকে স্বাগত জানাতে যে এই আয়োজন করেছিলেন বিরাট, তা স্পষ্ট ছবিতে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh