হেলথকেয়ার ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২১, ০২:১৮ পিএম

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড সম্প্রতি একটি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ডাক্তারভাই (হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম) তাদের মোবাইল অ্যাপ ব্যবহারকারী এবং কর্পোরেট ক্লায়েন্টদের অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে ডিজিটাল স্বাস্থ্যসেবার সাথে মিলিয়ে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ বীমা পরিকল্প প্রদান করবে।  

জনাব শেখ রাকিবুল করিম (এফসিএ), সিএফও, ডিএমডি ও ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এবং জনাব রায়হান শামসি, ব্যবস্থাপনা পরিচালক, হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।     

গার্ডিয়ান লাইফ এর পক্ষ থেকে শামীম আহমেদ, চিফ অপারেটিং অফিসার; ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; শাহরিয়ার আকন্দ, কী লিড, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; আরিফুল হক, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড এর পক্ষ থেকে অধ্যাপক এম হারুনুর রশিদ, চেয়ারম্যান; রাশিদা আক্তার, জেনারেল ম্যানেজার এবং এস.এম. মনজুরুল আলম, হেড অফ বিজনেস অ্যান্ড কর্পোরেট সেলস এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।   


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh