নগ্ন ছবি পোস্ট করার এ কেমন আন্দোলন!

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২১, ১০:৫৯ এএম

নেটদুনিয়া এক নতুন আন্দোলন চলছে। এর নাম বডি পজিটিভিটি মুভমেন্ট। এতে অংশ নিয়ে ভাইরাল হয়েছেন ভারতের মারাঠি অভিনেত্রী বনিতা খারাত।

এরইমধ্যে ক্যামেরার সামনে নগ্ন হলেন এ অভিনেত্রী। জনপ্রিয় ‘ভিকি ভেলিঙ্গকার’ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছিলো। তবে হিন্দি সিনেমার দর্শকদের কাছে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ‘কবীর সিং’ ছবিতে পুষ্পার চরিত্রে অভিনয় করে। এবার নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করলেন এই অভিনেত্রী। 

জানা গেছে, নতুন বছরের একটি ক্যালেন্ডার শুটের জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন তিনি। সেই ছবিটিই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ছবিতে বনিতার গোপনাঙ্গ শুধুমাত্র একটি ঘুড়ি দিয়ে ঢাকা।

কেন এমন ফটোশুট করলেন অভিনেত্রী? ক্যাপশনে জানিয়েছেন তার কারণ। লিখেছেন, নিজের প্রতিভা, প্যাশন, আত্মবিশ্বাস এবং নিজের শরীর নিয়ে আমি গর্বিত। কারণ এটাই আমি। বনিতার এই ছবিটি তুলেছেন তেজস নেরুরকর। দু’জনে মিলে ‘বডি পজিটিভিটি’ নিয়ে বার্তা দিতে চেয়েছেন। শরীর নিয়ে প্রথাগত সামাজিক সংস্কার এবং তথাকথিত সৌন্দর্যের সংজ্ঞাকে চ্যালেঞ্জ জানিয়েছেন। পাশাপাশি নিজের শরীরকে নিজের মতো করে ভালবাসতে শিখিয়েছেন বনিতা। অভিনেত্রীর এই ছবির প্রশংসা অনেকেই করেছেন। তার উদ্যোগকেও স্বাগত জানিয়েছেন নেটিজেনরা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh