সেনাবাহিনী প্রধানকে ‘সেনাবাহিনী পদক’ দিলেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২১ নভেম্বর ২০২০, ১০:২৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার গণভবনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের হাতে ‘সেনাবাহিনী পদক’ তুলে দেন। ছবি: আইএসপিআর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার গণভবনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের হাতে ‘সেনাবাহিনী পদক’ তুলে দেন। ছবি: আইএসপিআর

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি’কে ‘সেনাবাহিনী পদক’ (এসবিপি) দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার গণভবনে তিনি সেনাবাহিনী প্রধানের হাতে পদক তুলে দেন।

সেনাবাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে দৃষ্টান্তমূলক অবদানের জন্য সেনাবাহিনী প্রধানকে এ পদক দেওয়া হয় বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

‘সশস্ত্র বাহিনী দিবস-২০২০’ উপলক্ষে আজ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল ও বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। সাক্ষাৎকালে তিন বাহিনীর প্রধানরা প্রধানমন্ত্রীর হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন সেনাবাহিনী প্রধানের হাতে পদক তুলে দেন।

এ সময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান এবং প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকীব আহমেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh