১৫৬২ পদে পরিবার পরিকল্পনা অধিদপ্তরে বিশাল নিয়োগ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২০ নভেম্বর ২০২০, ০৭:২৫ পিএম | আপডেট: ২০ নভেম্বর ২০২০, ০৭:২৮ পিএম

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। প্রতিষ্ঠানটিতে শূন্য পদসমূহে মোট এক হাজার ৫৬২  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম
ফার্মাসিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব), মেডিকেল টেকনোলজিস্ট (রেডিও), হেলথ এডুকেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, ফিল্ড ট্রেইনার, প্রধান সহকারী, হিসাবরক্ষক, উচ্চমান সহকারী, গবেষণা সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার  অপারেটর, পরিসংখ্যান সহকারী, গুদামরক্ষক, কোষাধ্যক্ষ, সহকারী লাইব্রেরিয়ান, ই.পি.আই টেকনিশিয়ান, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, টেলিফোন  অপারেটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, ওয়ার্ড মাস্টার, লিনেন কিপার, ইনস্ট্রুমেন্ট কেয়ারটেকার, টিকেট ক্লার্ক, স্টেরিলাইজার কাম মেকানিক, কিচেন সুপারভাইজার, রেকর্ডকিপার, কার্ডিওগ্রাফার, গাড়িচালক, ইলেকট্রিশিয়ান, অফিস সহায়ক, এমএলএসএস/ নিরাপত্তা প্রহরী, ওয়াচম্যান, কুক, হেলপার ও পরিচ্ছন্নতা কর্মী।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর/ স্নাতক/ এইচএসসি/ এসএসসি/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার দক্ষতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা
জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি
আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://dgfp.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ
অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ৯ নভেম্বর, ২০২০ সকাল ১০টায় এবং শেষ হবে ৩০ নভেম্বর, ২০২০ বিকেল ৫টায়।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সূত্র : ইত্তেফাক, ২৯ অক্টোবর, ২০২০।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh