আরডিএ-গার্ডিয়ান লাইফ গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২০, ০৮:২১ পিএম

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স ও পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে যার অধীনে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার সমস্ত কর্মচারী গ্রুপ বীমা সুবিধা উপভোগ করবেন।

পল্লী উন্নয়ন একাডেমি একটি স্বায়ত্তশাসিত সংস্থা যা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ দ্বারা পরিচালিত হয়। এখন সরকারী কর্মচারীরাও গ্রুপ বীমার আওতায় আসছেন যা উক্ত ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার সূচনা করছে এবং গার্ডিয়ান লাইফ এই পরিবর্তনের অংশীদার হতে পেরে গর্বিত।

এম এম মনিরুল আলম, প্রধান নির্বাহী কর্মকর্তা, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর মহাপরিচালক খলিল আহমদ তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পক্ষ থেকে মাহমুদ আফসার ইবনে হোসেন, এসভিপি এবং হেড অফ কর্পোরেট সেলস ও মো. মাহফুজুর রহমান, সিনিয়র অফিসার, গ্রুপ বীমা এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর পক্ষ থেকে মো. আব্দুস সামাদ,পরিচালক (প্রশাসন) ও শ্যামল চন্দ্র হাওলাদার, উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh