বিসিবির টি-টোয়েন্টি দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ০৮:৪৪ এএম | আপডেট: ২৬ অক্টোবর ২০২০, ০৮:৪৬ এএম

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজিত ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে অলরাউন্ডার সাকিব আল হাসান খেলায় ফিরবেন।

গতকাল রবিবার (২৫ অক্টোবর) এ কথা জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

ম্যাচ ফিক্সিং তথ্য গোপন করা গেল বছরের ২৯ অক্টোবর থেকে ক্রিকেটে নিষিদ্ধ হন সাকিব। এর মাসের ২৮ তারিখ তার নিষেধাজ্ঞা শেষ হবে। তাই ২৯ অক্টোবর থেকে ক্রিকেট খেলতে পারবেন তিনি।

পাপন বলেন, ২৯ অক্টোবর থেকে ক্রিকেট খেলতে পারবেন সাকিব। তাই ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সাকিব।

করোনাভাইরাসের মধ্যে তিন দলকে নিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্ট আয়োজন করে বিসিবি নিজেদের সক্ষমতা প্রমাণ করেছে। সফলভাবে শেষ হওয়া বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন হয়েছে মাহমুদুল্লাহ একাদশ। তাই এখন টি-টোয়েন্টি আয়োজনে মুখিয়ে আছে বিসিবি। বিসিবি প্রেসিডেন্টস কাপ আয়োজন করে আত্মবিশ্বাসী হয়েছে তারা।

পাঁচ দলকে নিয়ে আগামী ৫ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। দলগুলোর স্পন্সরের জন্য খুব শিগগিরই বিসিবি দরপত্র আহবান করবে। পাঁচ দলের আসন্ন এই টুর্নামেন্টে খেলবেন সাকিব।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন,  হ্যাঁ, সাকিব অবশ্যই খেলবে। তার সাথে আমরা কথা বলেছি। টুর্নামেন্ট শুরুর ১০ দিন আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরবেন সাকিব। তার আগেও আসতে পারেন। এরমধ্যেই সে একটি দল পাবেন। -বাসস

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh