‘তুমি দমে দম’ গান সাড়া পাবার পর সাব্বির নাসিরের বিশেষ উদযাপন

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ০৩:০৯ পিএম | আপডেট: ২৫ অক্টোবর ২০২০, ০৩:৩৩ পিএম

সময়ের আলোচিত কণ্ঠশিল্পীদের একজন সাব্বির নাসির। ‘হর্ষ’, ‘ফুল ফোটাব’, ‘ফাগুন আসছে’, ‘জল জোছনা’, ‘পোকা’, ‘আমারে দিয়া দিলাম তোমারে’, ‘মৃত জোনাকি’সহ বেশকটি গানচিত্র প্রকাশ করে প্রশংসিত হয়েছেন তিনি। এ গানগুলো ধারাবাহিকভাবে সফলতা পাবার পর চলতি মাসে প্রকাশ পায় সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ শিরোনামের গান।

নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশের পর পরই শ্রোতামহলে বেশ প্রশংসা ও জনপ্রিয়তা পায়। গানটি মাত্র দুই সপ্তাহে ১ মিলিয়নের বেশি ভিউ হবার পাশাপাশি সর্বমহলে গানটি প্রশংসিত হচ্ছে।

সম্প্রতি, গুলশানের এক রেস্তোরাঁয় হয়ে গেল ‘তুমি দমে দম’ গানের সাফল্য নিয়ে এক উদযাপন অনুষ্ঠান। এ সময় গায়ক সাব্বির নাসির, এ গানের ভিডিও নির্মাতা শাহরিয়ার পলক, গীতিকার ওমর ফারুক বিশাল, মিউজিক কম্পোজার জাহিদ নিরব, মডেল ইভান, বন্নিসহ অনেক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

‘তুমি দমে দম’ গানটি বান্দরবান শহরের বিভিন্ন লোকেশনে শুটিং হয়। গানটি লিখেছেন ও সুর করেছেন ওমর ফারুক বিশাল। মিউজিক কম্পোজ করেছেন জাহিদ নিরব। বাঁশিতে ছিলেন জালাল এবং গিটারে তামজিদ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

উল্লেখ্য, শনিবার ছিল সাব্বির নাসিরের জন্মদিন। তাই এই বিশেষ দিনটিকেই নিজের নতুন গানের সাফল্যে উদযাপনের জন্য বেছে নিলেন সাব্বির নাসির। তিনি বলেন, ‘গান করে যখন শ্রোতাদের কাছ থেকে সাড়া পাই তখন এরচেয়ে আনন্দের আর কিছু হয় না। এ গানের সফলতার পেছনের গল্পে একটা চৌকষ টিমের অবদান ছিল। তাদের প্রতি আমার ভালোবাসা।’


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh