তুরস্কে যাচ্ছেন অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ১০:৩১ এএম

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল তার ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে আগামী ২৭ অক্টোবর তুরস্কে যাচ্ছেন। সেখানে সিনেমাটির শেষ ধাপের ২০ দিনের শুটিং হবে।

অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, ‘করোনার কারণে ছবিটির কাজ শেষ করতে পারিনি। কিছু সিক্যুয়েন্স ও তিনটি গানের শুটিং বাকি। আগামীকাল (২৫ অক্টোবর) আমাদের একটি টিম তুরস্ক যাচ্ছে। সেখানে তারা দুদিন লোকেশন ভিজিট করবে। আগামী ২৭ তারিখ আমি যাচ্ছি। টানা ২০ দিন শুটিং করব। সব শুটিং শেষ করে ফিরব ইনশা আল্লাহ্। ছবিটি অনেক বড় বাজেটের হলেও আমি ছবিতে আমার দেশের কলা কুশলীদের নিয়েছি। আমি মনে করি তারাও সুযোগ পেলে বিশ্ব মানের কাজ উপহার দিতে পারে।’

জানা যায়, ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে অনন্ত জলিলের সফরসঙ্গী হচ্ছেন কোরিওগ্রাফার হাবিব রহমান। তিনটি গানের কোরিওগ্রাফি করছেন তিনি।

২০১৮ সালে ঘোষণা দেয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের উপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য, চোরাচালানের গল্প। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh