এমটিবিতে ডিজিটাইজড অ্যাকাউন্ট ওপেনিং ‘এম ইজি’ সেবা চালু

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৬ পিএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি গ্রাহকদের জন্য নিয়ে এলো “এম ইজি” সেবা। এম ইজি একটি সম্পূর্ণ ডিজিটাইজড সেবা যা গ্রাহকদের খুব সহজ, উন্নত এবং ঝামেলামুক্ত ডিজিটাল ব্যাংকিং সেবা দিবে।

এমটিবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  সৈয়দ মাহবুবুর রহমান এ সেবাটির উদ্বোধন করেন। এ সময় সুন্দরারাজন এস, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, আই-এক্সিড টেকনোলজী সল্যুশন, ভার্চুয়াল এই অনুষ্ঠানে অংশ নেন।

অ্যাপজিলন, আই-এক্সিড নির্মিত একটি লো কোড অমনি চ্যানেল অ্যাপ্লিকেশন উন্নয়ন প্লাটফর্ম, ব্যাংকটিকে সম্পূর্ণ ডিজিটাল অনবোর্ডিং সল্যুশন গড়ে তুলতে সহযোগিতা করে। গ্রাহকবৃন্দ, এখন থেকে, এমটিবি ওয়েবসাইট-এর মাধ্যমে গ্রাহক বান্ধব “এম ইজি” সেবা ব্যবহার করে তাদের সুবিধামত যে কোন স্থান থেকে খুব স্বাচ্ছন্দ্যে অ্যাকাউন্ট খুলতে পারবেন।

এ সময় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন, মো. শাফকাত হোসেন, চীফ ডিজিটাল অফিসার, শ্যামল বরণ দাশ এবং গ্রুফ চীফ কমিউনিকেশন্স অফিসার, আজম খান উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh