ইউএস-বাংলার কুয়ালালামপুরে ফ্লাইট শুরু ১৬ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ০১:১২ পিএম | আপডেট: ১২ আগস্ট ২০২০, ০১:১৩ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার পর আগামী ১৬ আগস্ট থেকে ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে পুনরায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহে দুইদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে পুনরায় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। 

বৃহস্পতি ও রবিবার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এরপর কুয়ালালামপুর থেকে একইদিন স্থানীয় সময় বিকেল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সে ছয়টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ ও চারটি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি আন্তর্জাতিক  ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া কভিড-১৯ মহামারিকালীন সময়ে বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh