করোনামুক্ত ঐশ্বর্যা-আরাধ্যা বাড়ি ফিরেছেন

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৭ জুলাই ২০২০, ১০:৩৬ পিএম

করোনাভাইরাসকে হারিয়ে অবশেষে অবশেষে বাড়ি ফিরেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যা। 

আজ সোমবারই (২৭ জুলাই) মুম্বইয়ের নানাবতী হাসপাতালে থেকে ছাড়া পেয়েছেন মা ও মেয়ে। সেখান থেকে সোজা নিজেদের বাড়ি ‘জলসা’য় ফিরে গিয়েছেন তারা। 

তবে আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হলেও এখনো হাসপাতালেই রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।

এ দিন হাসপাতাল থেকে নিজেই স্ত্রী ও কন্যার সুস্থ হয়ে ওঠার কথা জানান অভিষেক। টুইটারে তিনি লেখেন, অবিরত প্রার্থনা ও শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। চিরকাল আপনাদের কাছে ঋণী থাকব। সৌভাগ্যবশত ঐশ্বরিয়া ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে ওদের। এবার বাড়ি পৌঁছবে ওরা। বাবা আর আমি এখনো হাসপাতালে চিকিৎসা কর্মীদের তত্ত্বাবধানে রয়েছি।

গত ১১ জুলাই বচ্চন পরিবারের থাবা বসায় নভেল করোনা। করোনার উপসর্গ দেখা দেয়ায় পরীক্ষা করিয়েছিলেন তারা। চার রিপোর্ট পজিটিভ আসায় ওই দিনই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন তারা। পরে নিজেই সোশ্যাল মিডিয়ায় সে কথা ঘোষণা করেন দুইজনে। 

এরপর ঐশ্বরিয়া, আরাধ্যা, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন ও তার দুই ছেলেমেয়েরও করোনা পরীক্ষা হয়। তাতে বাকিদের রিপোর্ট নেগেটিভ এলেও ১২ জুলাই ঐশ্বরিয়া ও তার ৮ বছরের মেয়ে আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে।

ঐশ্বরিয়া ও আরাধ্যার মধ্যে করোনার কোনো উপসর্গ ছিল না। তাই শুরুতে বাড়িতেই কোয়রান্টিনে ছিলেন তারা। প্রায় এক সপ্তাহ সেই অবস্থায় থাকার পর শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় দেইজনের। তার জেরে হাসপাতালে ভর্তি করা হয় তাদের। সেই সময় গোটা ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করে বৃহন্মুম্বই পৌরসভা। পরে তা সরিয়ে নেয়া হয়। -আনন্দবাজার পত্রিকা

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh