বাগেরহাট প্রেসক্লাবের সহ-সভাপতির স্ত্রীর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুলাই ২০২০, ০৬:৩৬ পিএম

বাগেরহাট প্রেসক্লাবের সহ সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি নীহার রঞ্জন সাহার সহধর্মীনি পলি রাণী সাহা (৫২) পরলোকগমণ করেছেন। 

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে লিভার ও কিডনির সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে বাগেরহাট শহরের কেন্দ্রীয় মহাশ্মশানে তার অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। 

মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়ে জামাতাসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। পলি রাণী সাহা বাগেরহাট বহুমুখি কলেজিয়েট স্কুলের সহকারি গ্রন্থগারিক ছিলেন। 

তার এই অকাল মৃত্যুতে বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট ফাউন্ডেশন ও সদর উপজেলা পরিষদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে। 

বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার বলেন, গত সোমবার ভোরে আমাদের সহকর্মীর স্ত্রী পলি রাণী সাহা শহরের সোনাতলা এলাকার বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh