দ্বিগুণ মেয়াদসহ সেরা কলরেট এয়ারটেলে

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ৩০ জুন ২০২০, ০৫:৪৭ পিএম

গ্রাহকদের জন্য ২৪ টাকা ও ৪৮ টাকা মোবাইল রিচার্জে দ্বিগুণ মেয়াদসহ বাজারের সেরা রেটে- প্রতি মিনিট মাত্র ৪৮ পয়সায় কথা বলার সুযোগ আনলো বন্ধুদের #১ নেটওয়ার্ক এয়ারটেল। 

চলমান করোনা মহামারিতে মানুষের দীর্ঘদিন ঘরে থাকার বিষয়টি বিবেচনা করে এয়ারটেল এ অফার চালু করেছে।

অফারটির আওতায় ২৪ টাকা ও ৪৮ টাকা রিচার্জে যথাক্রমে ৬ ও ১৪ দিনের মেয়াদ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। প্যাকগুলির আগের মেয়াদ ছিলো যথাক্রমে ৩ ও ৭ দিন। এয়ারটেলের সকল প্রিপেইড গ্রাহকদের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য। 

ভারতীয় এন্টারপ্রাইজের একটি আর্ন্তজাতিক ব্র্যান্ড ‘এয়ারটেল’ গ্রাহক সংখ্যার দিক থেকে বিশ্বের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। ২০১৬ সালের ২৮ জানুয়ারি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ ও ভারতের ভারতী এন্টারপ্রাইজ বাংলাদেশে পরিচালিত তাদের কার্যক্রম একীভূতকরণের বিষয়ে একমত হয়। এরপর মাননীয় উচ্চ আদালতের সম্মতিক্রমে একীভূত কোম্পানি হিসাবে ১৬ নভেম্বর, ২০১৬ হতে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে রবি। রবি-এয়ারটেল একীভূতকরণের অংশ হিসেবে এয়ারটেলকে তার একটি ব্যান্ড হিসেবে পরিচালিত করার অনুমোদন পেয়েছে রবি। ০১৬ নম্বর সিরিজ ব্যবহারকারী গ্রাহকরা এয়ারটেল ব্র্যান্ডের অন্তর্ভূক্ত।

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অ লের সুবিধাবি ত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। কোম্পানিটিতে ভারতীয় এয়ারটেলেরও অংশীদারিত্ব রয়েছে। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh