নড়াইলে অপহৃত যুবক উদ্ধার, মূলহোতা গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুন ২০২০, ০৯:৪৬ পিএম | আপডেট: ২৬ জুন ২০২০, ০৯:৪৯ পিএম

নড়াইলে দুই লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহৃত যুবক সুমন বিশ্বাসকে (২৭) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার মূলহোতা এস এম জুবায়েরকে (২৬) গ্রেফতার করা হয়। জুবায়ের দক্ষিণ নড়াইলের শহিদুজ্জামানের ছেলে। 

শুক্রবার (২৬ জুন) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন সদর থানার ওসি (তদন্ত) সুকান্ত সাহা। 

পুলিশ কর্মকর্তা সুকান্ত সাহা জানান, মাগুরা জেলার মালন্দ গ্রামের সুশীল বিশ্বাসের ছেলে সুমনকে গত বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যায় নড়াইল জেলখানা গেট এলাকা থেকে জুবায়েরসহ তার চার সহযোগী অপহরণ করে। ওইদিন ভূক্তভোগী সুমন একটি মামলায় জেলা কারাগার থেকে জামিন লাভ করেন। এরপর অপহরণের শিকার হন। 

তিনি জানান, দক্ষিণ নড়াইলে জুবায়েরের নানাবাড়িতে সুমনকে আটকে রেখে মারপিট করে, এবং তার (সুমন) পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। এই টাকা দ্রুত বিকাশে পাঠাতে বলা হয়।

ওসি জানান, বিষয়টি অবগত হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের (পিপিএম বার) নির্দেশে অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করার চেষ্টা করে। এক পর্যায়ে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে দক্ষিণ নড়াইল থেকে অপহৃত সুমনকে উদ্ধার করা হয়। 

তিনি জানান, এ সময় অপহরণের মূলহোতা এস এম জুবায়েরকে আটক করে পুলিশ। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য অপহরণকারীরা পালিয়ে যায়। 

পলাতকদের গ্রেফতারের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh