হটস্টারে বিনামূল্যে সুশান্তের শেষ ছবি দেখার সুযোগ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৬ জুন ২০২০, ০৫:৩১ পিএম | আপডেট: ২৬ জুন ২০২০, ০৫:৫১ পিএম

বলিউডের জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর মুক্তি পেতে যাচ্ছে তার শেষ ছবি ‘দিল বেচারা’। ছবিটি কোনো প্রকার অর্থ খরচ না করেই দেখা যাবে। অর্থাৎ ছবিটি দেখার জন্য কোনো প্রকার সাবস্ক্রিপশন করা লাগবে না। 

সদ্য প্রয়াত নায়ক সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানানোর জন্য এই ছবিটি হটস্টারে বিনামূল্যেই দেখা যাবে বলে জানা যাচ্ছে। তাই সাবস্ক্রাইবার না হলেও এই ছবিটি যে কেউই দেখতে পারবেন।

‘দিল বেচারা’ সিনেমাটির পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন সঞ্জনা সঙ্গী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। 

যদিও মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমাটির, তবে করোনার কারণে তা সম্ভব হয়নি। 


সুশান্ত সিং রাজপুত অভিনীত এ ছবিটি ‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। আগামী ২৪ জুলাই হটস্টার ডিজনি ওটিটি প্লাটফর্মে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। 

স্বস্তিকা ইনস্টাগ্রামে দিল বেচারার পোস্টারটি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন,‘ভালোবাসা আশা এবং অফুরন্ত স্মৃতি নিয়ে তৈরি একটি গল্প।’

উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। পুলিশের প্রাথমিক তদন্তে থেকে জানা যায়, গত ছয় মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত। তবে তার ভক্তরা বলছে, বলিউডের স্বজনপ্রীতি ও অন্যান্য আচরণ সুশান্তের মৃত্যুর জন্য দায়ী। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh