কিশোরগঞ্জে হাজার ছাড়ালো করোনা রোগী, মৃত্যু ১৮

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুন ২০২০, ০৩:৪১ পিএম

কিশোরগঞ্জে নতুন করে ৮৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যেটি এখন পর্যন্ত জেলায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে পাওয়া সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, এ পর্যন্ত জেলার ১৩ উপজেলায় এক হাজার ৮৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৬২ জন। নতুন করোনা শনাক্ত হওয়া ৮৬ জনের মধ্যে কিশোরগঞ্জ সদরে ২২ জন, হোসেনপুরে তিনজন, করিমগঞ্জে পাঁচজন, তাড়াইলে দুইজন, পাকুন্দিয়ায় একজন, কটিয়াদীতে সাতজন, কুলিয়ারচরে ১৫ জন, ভৈরবে ২৪ জন, নিকলীতে তিনজন ও বাজিতপুরে চারজন শনাক্ত হয়েছেন।

মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এবং কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে মোট ৩২৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

কিশোরগঞ্জের কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। এমনকি মাস্ক পর্যন্ত ব্যবহার না করায় সারা জেলায় গড়ে প্রতিদিন ৫০ জন করে রোগী বাড়ছে। এ ব্যাপারে লকডাউন দেয়া প্রয়োজন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় মোট এক হাজার ৮৩ জনের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

উপজেলাওয়ারী হিসাবে, কিশোরগঞ্জ সদরে ১৮৬ জন, হোসেনপুরে ২৫ জন, করিমগঞ্জে ৭৬ জন, তাড়াইলে ৬৪ জন, পাকুন্দিয়ায় ৪৯ জন, কটিয়াদীতে ৫৮ জন, কুলিয়ারচরে ৭৭ জন, ভৈরবে ৪১১ জন, নিকলীতে ১৭ জন, বাজিতপুরে ৬৩ জন, ইটনায় ২৪ জন, মিঠামইনে ২৭ জন ও অষ্টগ্রামে ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh