রাশিফল: কেমন যাবে আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৮ মে ২০২০, ০৯:৪৬ এএম

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (০৮ মে) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো ভালো কাজ করে বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সময় আসবে। শরীরে কোনো অসুবিধা হতে পারে। নতুন কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো কাজের দ্বারা আজ মহান হতে পারেন। সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাইবোনের মধ্যে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনো কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনো ভালো সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

চাকরির জায়গায় কোনো কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনো লোকের সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনো কাজের জন্য খরচ। মহিলা সংক্রান্ত ব্যাপারে বিবাদ হতে পারে। বাজে খরচ হতে পারে। সংসারে কোনো অতিথি আসতে পারে। নতুন কোনো প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ। চোখের কোনো সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অযথা অপমানিত হতে পারেন। ভালো বন্ধু আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য কোনো চাপ বাড়তে পারে। পেটের কোনো চাপ আসতে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজের দিকে কোনো অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে কোথাও কোনো ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনোকাজের জন্য মনোকষ্ট বাড়তে পারে। মায়ের শারীরিক অসুস্থতার জন্য খরচ। সন্তানের কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসার দিকে চাপ বৃদ্ধি।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পত্নীর জন্য বিরহ আসতে পারে। কোনো কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারে। প্রেমের ব্যপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার বিষয়ে আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভালো। আজ বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ কোনো অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত। কোনো মহিলার সঙ্গে বিবাদ। পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভালো যেতে পারে। কিছু উপহার আজ আসতে পারে। বাইরের অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভালো যাবে। কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে কোনো বিবাদ জুটতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নীতি নিয়ে কোনো বিবাদ আসতে পারে। আজ শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার সম্ভাবনা। ব্যবসা ভালো। সকাল থেকে শরীর ঠিক ভালো ঠেকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয়ে অশান্তি। 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য কোনো বিপদ আসতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ হতে পারে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনো অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। ব্যবসার দিকে একটু মন্দা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসার দিকে ভালো সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গানবাজনা নিয়ে যারা থাকেন তাদের সময় ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

লেখকদের জন্য ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের জন্য পড়াশোনার নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকরিস্থানে উন্নতির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh