রাশিফল: কেমন যাবে আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১২ এপ্রিল ২০২০, ০৩:৫৮ পিএম

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। 

তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১২ এপ্রিল) দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

দীর্ঘমেয়াদি কোনো কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। দর্শনশাস্ত্রে স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামুলক কাজে মনে শান্তি। আজ আপনি কারও অপবাদের শিকার হতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

কোনোভাবে অন্য কারও নামে সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনো ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে।

মিথুন (মে ২১-জুন ২০)

আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি ও উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালোবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 

আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আজ আপনার মানহানি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরো বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। দিনের শুরুতে আপনি কোনো আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ ও বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে আজ লাভ করবেন।

ধনু রাশি (নভেম্বর ২২-ডিসেম্বর ২১)

আপনার ক্ষমতা শক্তি বেশি থাকবে। আপনি যদি আপনার পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেয়া ভাল।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

বিদেশে কেউ থাকলে ভালো সংবাদ পেতে পারেন। আজ কোনো কাছের বন্ধু সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখকদের জন্য দিনটি অত্যন্ত শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দিনের শেষে প্রিয়জনদের সাথে কথাবার্তা হিসাব করে বলবেন।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh