খাতুনগঞ্জ ট্রেড অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মো. জাহেদুল হক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২০, ০৫:২৮ পিএম

দেশের বৃহত্তম পাইকারী বাজার চাকতাই-খাতুনগঞ্জের শীর্ষ বাণিজ্যিক সংগঠন খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো. জাহেদুল হক।

তিনি সংগঠনটির কার্যকরী পরিষদে ২০২০-২০২১ মেয়াদে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

জাহেদুল হক চট্টগ্রামের বোয়ালখালী থানার পশ্চিম শাকপুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম কলেজিয়েট হাই স্কুল থেকে ১৯৮৫ সালে এসএসসি এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে ১৯৮৭ সালে এইচএসসি পাশ করেন। ১৯৯২ সালে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থইস্ট লুইসিয়ানা ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেন।

চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রাক্তন পরিচালক জনাব মো. জাহেদুল হক সততা, যোগ্যতা ও পেশাদারিত্বের মাধ্যমে দ্রুত সফলতার শীর্ষে আরোহণ করেন। পেশাগত জীবনে তিনি মেসার্স জাহেদ ব্রাদার্সের প্রোপ্রাইটর, মেসার্স নূর অয়েল অ্যান্ড ফুড প্রোডাক্টস্ ও মেসার্স আরাফাত লিমিটেডের পরিচালক।

তিনি হাজী মো. নুরুল হক ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, আর্মি গলফ ক্লাব ঢাকা, চট্টগ্রাম বোট ক্লাব, চট্টগ্রাম ক্লাব, চট্টগ্রাম সিনিয়রস ক্লাব লিমিটেড এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য। এছাড়া তিনি চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ব্যাচ ’৮৫ এর সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত কাউন্সিলর।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh